• শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

রাজবাড়ীতে দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে কিশোর গ্রেপ্তার

/ ৭৬ বার পঠিত
আপডেট: বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

অনলাইন ডেস্ক:-
রাজবাড়ীর গোয়ালন্দে ২য় শ্রেণিতে পড়ুয়া দুই ছাত্র বলাৎকারের অভিযোগে নুর আলম (১৯) নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে উজানচর ইউনিয়নের ময়ছের মাতুব্বর পাড়ার নতুন গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত আলম উপজেলার উজানচর ইউনিয়নের দক্ষিণ উজানচর ময়ছের মাতুব্বর পাড়া নতুন গ্রামের ছোহরাব শেখ ওরফে ছরো ড্রাইভারের ছেলে।

এ ঘটনায় সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে ওই শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নুর আলমের নামে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা গেছে, সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে নুর আলম ওই শিশুটিকে টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে তার বসত ঘরের শয়ন কক্ষে ডেকে নিয়ে জোর পূর্বক বলাৎকার করে।

বলাৎকার শেষে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন করে এবং তাকে ১০ টাকা দেয়। এরপর সে বাড়িতে আসলে তার মুখ ভার দেখে তার মা জিজ্ঞাসা করলে সে কান্নারত অবস্থায় তার মাকে সব খুলে বলে।

বিষয়টি তার মা পরিবারের অন্যদের সাথে আলোচনার সময় তার ভাতিজা জানায় গত ৩/৪ দিন আগে ওই একইভাবে তাকেও নুর আলম বলাৎকার করে এবং ৫০ টাকা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন করে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মামলার পরপরই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুদেরকে মেডিকেল রিপোর্টের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো পড়ুন