• শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

হিলিতে শিশু নিকেতন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ফলাফল প্রকাশ ও সম্বর্ধনা

/ ১১৪ বার পঠিত
আপডেট: রবিবার, ১ জানুয়ারি, ২০২৩

গোলাম রব্বানী, হিলি, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলা পরিষদ শিশু নিকেতন ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিকার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদ শিশু নিকেতন ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ক্যাম্পাসে ২০২২ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শিশু নিকেতন ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এ- আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন।

এসময় উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, প্রধান শিক্ষক এইচ, এম আওলাদ হোসেন, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সাবেক সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, সাংবাদিক রমেন বসাক, গোলাম রব্বানী, অভিভাবক হাসান মিয়া, নাজমা সুলতানাসহ অভিভাবক ও শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক এইচ, এম আওলাদ হোসেন জানান, ১লা জানুয়ারি ২০১৫ সালে আমি বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর দ্বায়িত্ব গ্রহণের পরে প্রতি বছর ৩১ ডিসেম্বর বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠানে আয়োজন করে থাকি এবং ১লা জানুয়ারি বই উৎসব ২ জানুয়ারি থেকে ক্লাস শুরু করা হয়। তারই ধারাবাহিকতায় আজ বিদ্যালয়ের ২০২২ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও প্রতিটি শ্রেনীতে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের সম্বর্ধনা পুরস্কার দিয়ে তাদের উৎসাহিত করা হয়। এছাড়া শ্রেষ্ঠ অভিভাবকদের পুরস্কৃত করা হয়েছে বলে জানান তিনি।


আরো পড়ুন