• রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৪ অপরাহ্ন

রাস্তার পাশে তালাবদ্ধ ড্রামে বস্তাবন্দী মরদেহ

/ ২৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

নাটোরের নলডাঙ্গায় ড্রামের মধ্যে মোজাহার নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সেনভাগের মফাপাড়া এলাকায় সড়কের পাশে ফেলা যাওয়া ড্রামে বস্তাবন্দী অবস্থায় ওই ব্যক্তির লাশ পাওয়া যায়। দুপুর দেড়টার দিকে রাজশাহী বিভাগীয় সিআইডির ফরেনসিক বিভাগের সদস্যরা ড্রাম খুলে রক্তাক্ত অবস্থায় লাশ বের করে।

মাথায় বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে লাশ কেউ শনাক্ত করেনি।

নিহত ব্যক্তির নাম মোজাহার (৫৫) তার বাড়ি নওগাঁ জেলার আত্রাই থানার পরেশনগর গ্রামের মৃত মোসলেম আলীর ছেলে।


নলডাঙ্গা থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের সেনভাগ মফাপাড়া এলাকায় সেনভাগ হতে তেলকপি সড়কের ব্রিজের কাছে সড়কের পশ্চিম পাশে ফেলা যাওয়া একটি তালাবদ্ধ টিনের ড্রামে বস্তাবন্দী এক ব্যক্তির লাশ দেখে এলাকাবাসী থানা-পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজশাহী বিভাগীয় সিআইডি ফরেনসিক বিভাগে জানায়। পরে দুপুর দেড়টার দিকে রাজশাহী বিভাগীয় ফরেনসিক ল্যাবের সদস্যরা ড্রাম খুলে রক্তাক্ত অবস্থায় লাশ বের করে। মৃত ব্যক্তির আঙ্গুলের ছাপ নিয়ে পরিচয় নিশ্চিত করেছে সিআইডি। মৃত ব্যক্তির নাম মোজাহার, বয়স ৫৫। নওগাঁ জেলার আত্রাই থানার পরেশ নগর গ্রামে। তার বাবার নাম মোসলেম আলী।

নাটোর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম র্ব্যঞ্চ) শফিকুল ইসলাম বলেন, রাজশাহী বিভাগীয় ফরেনসিক ল্যাবের সদস্যরা শনাক্ত করেছে। মৃত ব্যক্তির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে অন্য কোথাও খুন করে ড্রামে নিয়ে কে বা কারা সড়কের পাশে ফেলে গেছে। এই অপরাধের সাথে যারা জরিত তদন্ত করে তাদের খুঁজে বের করে আইনের আওয়াতায় আনা হবে। দুপুর ২ টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়।


আরো পড়ুন