• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৪৮ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

ব্যবসায়ীর মাথা থেতলানো লাশ উদ্ধার !

/ ২২ বার পঠিত
আপডেট: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
ব্যবসায়ীর মাথা থেতলানো লাশ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি:

৯ সেপ্টেম্বর ২২ইংজয়পুরহাটের আক্কেলপুর উপজেলার আশরাফুল ইসলাম (৩২) নামে এক ব্যবসায়ীর মাথা থেতলানো লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার তিলকপুর ইউনিয়নের কাঁনচপাড়া গ্রামের একটি ধানখেত থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক। নিহত আশরাফুল ওই গ্রামের সামছুল হকের ছেলে ও তিলকপুর রেলস্টেশনে তার ফ্লেক্সিলোডের দোকান আছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার তিলকপুর রেলস্টেশনে এলাকায় ফ্লেক্সিলোডের দোকান পরিচালনা করেন আশরাফুল ইসলাম। নিয়মিতভাবে নিজ বাড়ীতে ফিরলেও বৃহস্পতিবার রাতে আর বাড়িতে ফিরেননি সে। শুক্রবার সকাল ৬ টার দিকে ওই এলাকার কাঁনচপাড়া গ্রামের একটি ধান খেতে ওই ব্যবসায়ীর রক্তাক্ত লাশ দেখতে পান এক ব্যক্তি। পরে ওই গ্রামের লোকজন ও স্বজনেরা আশরাফুলের লাশটি শনাক্ত করতে সক্ষম হয়। স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত আশরাফুল ইসলামের মাথা থেতলে ও গলায় কাপড় পেঁচানো ছিল। তবে প্রেমঘটিত ব্যাপারে হত্যাকান্ডের ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।

এ ব্যাপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, দুর্বৃত্তরা ইট দিয়ে আশরাফুলের মাথা থেতলে দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। তবে এখনও হত্যার কারণ স্পষ্ট নয়। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।


আরো পড়ুন