• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

মিশাকে আমি যাত্রা ছাড়া কিছু করতে দেখিনি : নানা শাহ

/ ১০৫ বার পঠিত
আপডেট: রবিবার, ১৪ আগস্ট, ২০২২

বিনোদন ডেস্কঃ

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন। বিদেশের সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। তিনি অনন্ত জলিল।

দীর্ঘ আট বছর পর গত ১০ জুলাই মুক্তি পেয়েছে অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন দ্য ডে’। বরাবরের মতো এবারও তার সঙ্গী হয়েছেন বর্ষা। এই সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা গেছে ঢাকাই সিনেমার খ্যাতিমান অভিনেতা মিশা সওদাগরকে।

সম্প্রতি একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিশা সওদাগর বলেন, অনন্ত জলিলের দাবি, শত কোটি টাকা দিয়ে ‘দিন দ্য ডে’ নির্মাণ করা হয়েছে। এতে দর্শক হয়তো বিনোদন পেয়েছে, কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রির তো কোনো লাভ হয়নি। আর এতেই হয়েছে বিপরীত। চলচ্চিত্র শিল্পীদের কাছে তুমুল বিতর্কের মুখে পড়েছেন মিশা সওদাগর।

শনিবার (১৩ আগস্ট) মিশা সওদাগরের এসব মন্তব্যের কড়া জবাব দিয়েছেন নানা শাহ। এদিন বিকেলে যমুনা ব্লকবাস্টারে ‘দিন দ্য ডে’র প্রদর্শনীতে গিয়ে তিনি জানান, ‘আমার প্রথম কথা হচ্ছে, এটা কোনো শিল্পীর আচরণ কিংবা কথা হতে পারে না। তিনি একজন শিল্পী যে কিনা অনন্ত জলিলের পাঁচটি সিনেমায় কাজ করেছেন।’

তিনি আরও বলেন, ‘যেকোনো বিপদে-আপদে মিশা সওদাগর ও জায়েদ খান দুজনই অনন্ত জলিলের অফিসে গিয়ে বসে থাকত। ও তার কাছ থেকে কিন্তু অনেক উপকার পেয়েছে। এতো কিছু নেওয়ার পর অনন্ত জলিলের বিরুদ্ধে গিয়ে কথা বলাটা একটা গিবত ছাড়া আর কিছুই না।’


আরো পড়ুন