• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

রোটারেক্ট ক্লাব অফ চিটাগং কমার্শিয়াল সিটির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

সোহাগ আরফিন, নিজস্ব প্রতিবেদক / ২০৬ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
রোটারেক্ট ক্লাব অফ চিটাগং কমার্শিয়াল সিটির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

গত ৩ লা আগস্ট নগরীর সিআরবিতে রোটারেক্ট ক্লাব অফ চিটাগং কমার্শিয়াল সিটির উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়

ক্লাবের প্রেসিডেন্ট রোটারেক্টর জেসমিন আক্তার জেসির পরিচালনায় এই বৃক্ষরোপণ কর্মসূচিতে রোটারি ক্লাব অফ চিটাগং কমার্শিয়াল সিটির এসিস্ট্যান্ট গভর্ণর রোটারিয়ান মোঃ শাহ আলম, আইপিপি রোটারিয়ান মোহাম্মদ ইশহাক, প্রেসিডেন্ট রোটারিয়ান সৈয়দ ইরফানুল আলম, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান অমল বড়ুয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপস্থিত সকলেই পরিবেশ সুরক্ষায় বেশি বেশি গাছ লাগানো এবং পরিচর্যার উপর গুরুত্বারোপ করেন। পরিবেশের সুরক্ষা রক্ষায় রোটারেক্ট ক্লাব অফ চিটাগং কমার্শিয়াল সিটির এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে উপস্থিত সকলে ক্লাবের ভূয়সী প্রশংসা করেন এবং ক্লাবের পাশে থাকার অঙ্গিকার ব্যাক্ত করেন।

বৃক্ষরোপণ কর্মসূচিতে সহায়তা করেন আইপিপি রোটারেক্টর মিনার মন্ডল, ভাইস প্রেসিডেন্ট রোটারেক্টর শেখ আরাফাত, ক্লাব সেক্রেটারি রোটারেক্টর এহসান বিন নাসির, ট্রেজারার রোটারেক্টর অনিরুদ্ধ বড়ুয়া, ক্লাব সার্ভিস ডিরেক্টর রোটারেক্টর মোরশেদ, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রোটারেক্টর স্বর্ণা, মেম্বার রোটারেক্টর ইকবাল সহ প্রমুখ।

সবাইকে যথাসময়ে উপস্থিত থেকে বৃক্ষরোপণ কর্মসূচিকে প্রাণবন্ত করার জন্য সবাইকে ক্লাবের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।


আরো পড়ুন