• শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

ভিক্টোরিয়া নার্সিং কলেজে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা প্রতিনিধি / ৬০ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১ জুলাই, ২০২২
ভিক্টোরিয়া নার্সিং কলেজে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

ভিক্টোরিয়া নার্সিং ইনস্টিটিউটের ২০২০-২০২১ সেশনের বিএসসি ইন নার্সিং,বিএসসি ইন পাবলিক হেলথ নার্সিং কোর্সের শিক্ষার্থীদের নিয়ে ওরিয়েন্টেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ জুলাই ২০২২ খ্রিঃ) সকাল সাড়ে ১০ টায় তাহেরা ম্যানশন, কুচাইতলি,কুমিল্লায় কলেজ মিলনায়তনে অধ্যক্ষ হুমায়ুন কবির ভূইয়ার অনুপস্থিতিতে উপাধ্যক্ষ সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রথমে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ডাঃ আনিছ মালেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বি-বাড়ীয়া ম্যাটস,কুমিল্লার অধ্যক্ষ ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম,কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং সুপারিনটেনডেন্ট শাহানারা আক্তার শানু,চিকিৎসা প্রযুক্তিবিদ ও শিক্ষক মোঃ আবদুল আউয়াল সরকার, এসএসএন পরশমনি উম্মে ফাতেমা।

এসময় আরো উপস্থিত ছিলেন,প্রতিষ্ঠানের প্রশাসনিক কর্মকর্তা মোজাম্মেল হক,হিসাব রক্ষন কর্মকর্তা আবু জাফর মোঃ সালেহ,একাডেমিক সেক্রেটারি ফারুক মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা কলেজের বিভিন্ন দিকনির্দেশনা শিক্ষার্থীদের সামনে তুলে দেন। তারা বলেন, এখানে যারা ভর্তির হয়েছে তারা নিঃসন্দেহে মেধাবী। শুধু ভালো শিক্ষার্থী হলেই চলবে না, ভালো মানুষ ততে হবে।সকলকে দেশপ্রেমিক হতে হবে।
নার্সিং পেশা একটি মহৎ পেশা, যার মাধ্যমে মানবতার কল্যানের পাশাপাশি পেশাগত সফলতা অর্জন সম্ভব। মানুষ যখন অসুস্থ হয় তখন খুব অসহায় হয়ে পড়ে তখন সেবিকারা সেবার মাধ্যমে অসুস্থ রোগীকে সুস্থ ও উজ্জিবিত করে তোলে।
আমরা বাংলাদেশ থেকে বিদেশের হাসপাতালে কাজ করতে পারার মত মানসম্মত নার্স তৈরির লক্ষে বাংলাদেশে একটি শ্রেষ্ঠ নার্সিং প্রতিষ্ঠান হিসেবে এই নার্সিং কলেজকে গড়ে তুলতে চাই।


আরো পড়ুন