• শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

দাগনভূঞাঁয় ড্রীম লাইন বাসে হামলার ঘটনায় কাউন্সিলরসহ ৭ জন কারাগারে

ফেনী প্রতিনিধি / ১১৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১০ মে, ২০২২

ফেনীর দাগনভূঞায় চাঁদার দাবীতে ড্রীমলাইন স্পেশাল বাস ও কাউন্টারে হামলার মামলায় স্থানীয় ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলামসহ ৭ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার ফেনীর চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে তারা জামিন প্রার্থনা করলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেন।

জানা যায়, ১ মার্চ ঢাকা-বসুরহাট রুটে নতুন আঙ্গীকে ড্রীমলাইন পরিবহন চালু করে স্টারলাইন গ্রুপ। ওই দিন থেকে স্থানীয় কাউন্সিলর ও ফখরুল হত্যা মামলার আসামী সাইফুল ইসলাম ও তার ভাই পারভেজ ড্রীম লাইন কাউন্টারে এসে চাঁদা দাবী করে। চাঁদা না পেয়ে দলবল নিয়ে তারা ৩ মার্চ সকালে দুধমুখা ও বসুরহাট কাউন্টার ও এর সামনে থাকা ড্রীম লাইনের বাসে ভাংচুর করে সাইফুলসহ সন্ত্রাসীরা। এ ঘটনায় স্টারলাইন গ্রুপের পিআরও জসিম মাহমুদ বাদী হয়ে দাগনভূঞা থানায় সাইফুল, পারভেজ, লিংকন, ইসমাইল, জহির, মোক্তার, তোহিদসহ ১৫/২০ জনের নামে কোম্পানীর পক্ষ থেকে মামলা দায়ের করেন। ওই মামলায় উচ্চ আদালত থেকে সাইফুলসহ ৭ আসামী ৬ সপ্তাহের আগাম জামিন নেয়।

ওই জামিনের মেয়াদ ২ দিন উত্তীর্ণ হওয়ার পর তারা মঙ্গলবার ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। বিচারক মোহাম্মদ আতাউল হক তাদের জামিন নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।
কোর্ট পুলিশের জিআরও সাহাব উদ্দিন জানান, ড্রীম লাইনে হামলার ঘটনায় দায়ের করা মামলায় ৭ আসামী জামিন প্রার্থনা করলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।


আরো পড়ুন