• শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

শুকতারার বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ

/ ১১৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ত্রিশালে শুকতারা বিদ্যানিকেতনের ২০২২ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ ২৭ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১ঘটিকার সময় বিদ্যালয়ের ক্যাম্পাসে অত্র প্রতিষ্ঠানের প্রধানশিক্ষক কামাল হোসেন আকন্দের সভাপতিত্বে বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সভাপতি যুবলীগ নেতা হাসান মাহমুদ।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাসান মাহমুদ বলেন, ইতি মধ্যে আপনার দেখেছেন আমার সময়ে চারতলা ভবনের একতলাসহ বিদ্যালয়টির অবকাঠামো অনেক উন্নতি হয়েছে এবং এই ধারা অব্যহত থাকবে। তিনি আরো বলেন আধুনিক যুগের বাংলা ,ইংরেজি ,অংক, আরবি ,সমন্বয়ের প্রতিষ্ঠিত হওয়া দরকার ।এতে করে আমাদের বাচ্চাদের ছোটবেলা থেকেই ধর্মীয় জ্ঞান বৃদ্ধি পাবে। সঠিক পথ দেখতে পারবে। অভিভাবকদের সহযোগিতা থাকলে আমরা তা করতে সর্মথ হবো ইনশাল্লাহ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুকতারা বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটির সসদ্য এমদাদুল হক মিলন, মজিবুর রহমান আজাদ, আবু হানিফ, লুৎফুর রহমান। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি ত্রিশাল ইউনিটের সাধারণ সম্পাদক সাংবাদিক আতিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শফিউল মোস্তফা মনিরসহ অত্র প্রতিষ্ঠানের ছাত্র,শিক্ষক, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফলাফল ঘোষণার পর ছাত্র/ছাত্রীদের উপস্থিতিতে প্রথম,দ্বিতীয়,তৃতীয় স্থান অর্জন কারদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।


আরো পড়ুন