• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

কুমিল্লাবাসী পুরোনো দিনের সকল জঞ্জাল থেকে বেরিয়ে আসতে চায় – তানিম

/ ৬৪ বার পঠিত
আপডেট: রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:
কুমিল্লা মহানগর আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলির সদস্য নূর উর রহমান মাহমুদ তানিম বলেছেন, সব কিছু ঠিকঠাক থাকলে ভোটারদের যে বিপুল সাড়া পাচ্ছি তাতে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। কুমিল্লার মানুষ এখন অনেক সচেতন। তারা তাদের মেধা দিয়ে যোগ্য প্রার্থীকেই তাদের মেয়র নির্বাচিত করবে। কুমিল্লাবাসী ভাগাভাগি আর পুরোনো দিনের সকল জঞ্জাল থেকে বেরিয়ে আসতে চায়। ৯ই মার্চ তারা ভোটের মাধ্যমেই জানান দিবে। আজ রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে নেতাকর্মীদের নিয়ে নগরীর ৬ নং ওয়ার্ডে প্রচারনাকালে এসব বলেন আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র পদে উপ নির্বাচনে হাতি প্রতীকের এই প্রার্থী।

এর আগে, সকালে নগরীর চকবাজার শাপলা চত্বর থেকে প্রচারণা শুরু করেন মেয়র প্রার্থী তানিম। হাতি মার্কার সমর্থনে নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীরর চকবাজার ও কাঁসারি পট্টি তে জনসংযোগ করেন। প্রচারনার তৃতীয় দিনে জমজমাট প্রচার-প্রচারনায় সরগরম হয়ে উঠেছে নগরীর অলিগলি। নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে নেতাকর্মীদের নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি ছুটছেন এই প্রার্থী। চষে বেড়াচ্ছেন বাসা- বাড়ি, দোকানপাট, মার্কেট ও কাঁচাবাজার।

ইভিএম নিয়ে জনমনে যে শঙ্কা রয়েছে তা উড়িয়ে দিয়ে একটিবারের মত সুযোগ চেয়ে হাতি প্রতীকের জন্য ভোট প্রার্থনা করছেন নূর উর রহমান মাহমুদ তানিম।


আরো পড়ুন