• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

পাবনায় আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১৫

/ ৫৬ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪

মোঃ গিয়াস উদ্দিন সরদার, পাবনা প্রতিনিধি:
আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষের পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাওনা টাকা চাওয়া নিয়ে পাবনার সাঁথিয়ায় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। আজ শুক্রবার দুপুরের দিকে সাঁথিয়া উপজেলার করমজা গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ৮ জনকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাসুদ রানা ময়ছার সাঁথিয়া উপজেলার করমজা গ্রামের আওয়ামী লীগ সমর্থক কালু মল্লিকের কাছে টাকা পেতেন। গত রাতে ময়ছার সেই টাকা চান কালু মল্লিকের কাছে। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একে অপরকে দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল।

আজ শুক্রবার দুপুরের দিকে মাসুদ রানা ময়ছার তার সমর্থকদের নিয়ে সানিলা মহল্লা থেকে নৌকার পক্ষে শান্তি মিছিল নিয়ে করমজা গ্রামের দিকে যায়। এ সময় কালু মল্লিকের লোকজন তাদের ওপর হামলা চালালে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র ও ইট–পাটকেল ব্যবহার করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেড়া সার্কেল আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুলিশ, র‌্যাব ঘটনাস্থলে পৌঁছে পরিস্ত্রিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। এ ছাড়া ৪ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।


আরো পড়ুন