• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

মির্জাগঞ্জে শেখ জামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

/ ১৫১ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:
মাদক নয়, খেলা করো, সুস্থ-সুন্দর জীবন গড়ো’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শুক্রবার বিকেলে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হাজার হাজার ফুটবল প্রেমিক মানুষের উপস্থিতিতে পটুয়াখালীর মির্জাগঞ্জে শেখ জামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) ২০২৪ ইং তারিখ বিকালে রাজিব হোসেন, রাকিব ফরাজী, হুমায়ুন কবির মিঠু ও রেজওয়ান মাহমুদ এর আয়োজন সুবিদখালী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে শেখ জামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা।

উক্ত খেলায় সুবিদখালী সরকারি কলেজ অধ্যক্ষ, মো. আসাদুজ্জামান আজাদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মির্জাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জুয়েল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন মির্জাগঞ্জ থানার অফিস ইনচার্জ মো. হাফিজুর রহমান, সুবিদখালী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাকিল হোসেন শায়েখ, সুবিদখালী মহিলা কলেজের প্রভাষক ফিরোজ আলম জুয়েল, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক ভোলা চরফ্যাশন শাখার ব্যবস্থাপক মো. শামসুল হক (বাদল শিকদার) প্রমুখ।

তীব্র প্রতিযোগিতা পূর্ণ খেলায় ১-১ গোলে ড্র হয়। পরে টাইব্রেকারে মির্জাগঞ্জ মাজার একাদশ ক্লাবকে পরাজিত করে সুবিদখালী কলেজ চত্বর একাদশ ক্লাব বিজয় লাভ করে।এসময় বিজয়ী দলকে প্রথম পুরস্কার ২৪ ইঞ্চি একটি এলইডি টিভি ও দ্বিতীয় পুরস্কারও ২৪ ইঞ্চি একটি এলইডি টিভি পুরস্কার প্রদান করা হয়। প্রধান অতিথি মির্জাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জুয়েল যুব সমাজের উদ্দেশ্যে বলেন মাদক নয়, খেলা করো, সুস্থ-সুন্দর জীবন গড়তে।


আরো পড়ুন