• শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

গণজোয়ার:চট্রগ্রাম -১১ জনতার কেটলিতে জনস্রোত স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমনের গণ মিছিল

/ ১০৪ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪

হোসেন বাবলা, নিজস্ব প্রতিবেদক:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রামে তৃণমূল আওয়ামী লীগের মনোনীত স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমনের কেটলি মার্কার সমর্থনে মিছিল ও গণসংযোগ কর্মসূচির সমাপনী দিনে নগরীর বন্দর -ইপিজেড পতেঙ্গার সল্টগোলা ক্রসিং থেকে শুরু হয়ে কাঠগড় মোড়ে গিয়ে শেষ হয় মিছিল টি। উপস্থিত জনস্রোতই প্রমাণ‌ করে ভোটের মাঠে ৭০শতাংশ এগিয়ে জনতার কেটলি মার্কা। এমনটি মনে করেন সাধারণ ভোটারদের।

বন্দরের আবদুল কাদের,চা দোকানী আঃ রহিম মন্তব্য কথনে প্রতিবেদক কে জানিয়েছেন।‌ বৃহস্পতিবার সকালে শুরু হওয়া মিছিল টি পুরাদমে জানান দিচ্ছে ১১ আসনে ভোটের মাঠে এই স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন কেটলি মার্কা কতোটা শক্ত প্রতিপক্ষ। একই দিন দুপুরে নৌকার মিছিল দেখে জণগন কিছুটা অতৃপ্তি পেয়েছেন বলেন গোসাইলডাঙ্গা ওয়ার্ডের স্থায়ী ভোটার সাইফুল ইসলাম। তিনি আরো বলেন,৩বারের সাংসদ হিসেবে উপস্থিতি অবশ্যই চোখ ধাঁধানো হওয়া উচিত। কিন্তু হতাশ ও ক্ষুব্ধ হয়েছে নৌকার প্রকৃত সমর্থনকারীরা।

স্বতন্ত্র প্রার্থী সুমনের কেটলি মার্কার সমর্থনে গণসংযোগ ও মিছিলে আরো উপস্থিত ছিলেন চসিকের প্যানেল মেয়র ও মহিলা কাউন্সিলর মিসেস আফরোজা কালাম,সমন্বয়কারী এনামুল হক মুনিরী,নগর আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মোঃ ইসহাক, শ্রমিক লীগ নেতা শফর আলী, নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম বাহাদুর, সদস্য সচিব কাউন্সিলর হাজী মোঃ ছালেহ আহমদ চৌধুরী,নগর আওয়ামী লীগের সদস্য কামরুল হাসান বুলু,রোটারিয়ান মোঃ ইলিয়াস, কাউন্সিলর হাজী মোঃ মোরশেদ আলী, কাউন্সিলর গোলাম জোবায়ের, নগর আওয়ামী লীগ সদস্য হাজী হারুন অর রশিদ,এস এম ইসলাম, সুলতান নাছির উদ্দিন, সাবেক কাউন্সিলর হাজী মোঃ আসলাম, আঃ কাদের সহ বন্দর-ইপিজেড পতেঙ্গা,ডবলমুরিং, সদর ঘাট থানা, ও ওয়ার্ড ইউনিট, কেন্দ্র কমিটির নেতৃবৃন্দ, আঃ লীগ, যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ শ্রমিক লীগ,মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া মিছিল সহকারে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত থেকে কেটলির সমর্থনে গণসংযোগ কর্মসূচি পালন করে।


আরো পড়ুন