• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

বরুড়ায় অটোরিক্সা চালক মেহেদী হাসান হত্যার মূল আসামী গ্রেফতার, উদ্ধার অটোরিক্সা

/ ৫৫ বার পঠিত
আপডেট: বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি:-
গত ১৯/১১/২০২৩ইং তারিখ সকাল অনুমান সকাল ০৮.০০ মিনিটের সময় ভিকটিম মেহেদী হাসান (১২) অটোরিক্সা নিয়ে তাঁর নিজ বাড়ি হতে প্রতিদিনের ন্যায় বের হয়ে বরুড়া থানাধীন ইলাশপুরস্থ চেয়ারম্যান মার্কেটের সামনে পাকা রাস্তার উপর পৌঁছালে নাজমুল হোসেন (২৫) নামের একজন ভিকটিম মেহেদী হাসান (১২)কে চাকুর ভয় দেখিয়ে তাঁর অটোরিক্সাসহ কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন কালির বাজার হাতিগাড়া কবরস্থানে পাশে ঝোপের ভিতর নির্জন জঙ্গলে নিয়ে যায়। গভীর জঙ্গলে নিয়ে নাজমুল হোসেন (২৫) এর হাতে থাকা ধারালো চাকু দিয়ে ভিকটিম মেহেদী হাসান(১২) এর পেটে ও গলায় আঘাত করে মৃত্যু নিশ্চিত করে ভিকটিম মেহেদী হাসান (১২) এর চালিত অটোরিক্সা নিয়ে তাঁর শশুর বাড়ি দাউদকান্দি থানাধীন গৌরিপুর ওগোলিয়া সাকিনে চলে যায়।

পরবর্তীতে রাত হয়ে যাওয়ায় মেহেদী হাসান বাড়ি ফেরত না আসায় তার বাবা বরুড়া থানায় অভিযোগ করেন। অফিসার ইনচার্জ জনাব মোঃ ফিরোজ হোসেন এর দিক নির্দেশনায় এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মীর রেজাউল ইসলাম এর নেতৃত্বে বরুড়া থানার ১টি চৌকস দল বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে প্রাথমিক ভাবে জানতে পারেন যে মেহেদী হাসানকে শেষ বারের মতো নাজমুল হোসেন(২৫) এর সাথে দেখতে পাওয়া যায়। পরবর্তীতে তথ্য প্রযুক্তি ও গোপন সাংবাদের ভিত্তিতে দাউদকান্দি থানধীন গৌরিপুর ওগোলিয়া সাকিনে নাজমুল হাসানের শশুর বাড়িতে হতে নাজমুল হাসান (২৫)কে আটক করেন বরুড়া থানা পুলিশ।

অতঃপর ভিকটিম মেহেদী হাসান (১২) কোথায় আছে তা জিজ্ঞাসা করলে সে কোন সদুত্তর না দিয়ে বিভিন্ন উল্টাপাল্টা তথ্য দেয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে নাজমুল হোসেন(২৫) এক পর্যায়ে স্বীকার করে ঘটনার বিস্তারিত জানায়। পরবর্তীতে তাঁর দেখানো মতে অদ্য ২১/১১/২৩ ইং তারিখ রাত ০১.৪৫ মিনিটের সময় কোতয়ালী মডেল থানাধীন হাতিগাড়া কবরস্থানে ঝোপঝাড়ের মধ্য হতে ভিকটিম মেহেদী হাসান (১২) এর অর্ধ গলিত লাশ উদ্ধার সহ নাজমুল হাসানের হেফাজত হতে মেহেদী হাসানের অটোরিক্সাটি উদ্ধার করে।

উক্ত ঘটনায় বরুড়া থানায় এজাহার দায়ের করলে বরুড়া থানার মামলা নং-০৭, তাং-২১/১১/২০২৩খ্রিঃ, ধারা-৩৯২/৩০২/২০১/৪১১ পেনাল কোড রুজু করা হয়।


আরো পড়ুন