• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক”সহ গ্রেফতার ০২

/ ৪১ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কুমিল্লা কর্তৃক ৩২ (বত্রিশ) কেজি গাঁজা, ১৮০ (একশত আশি) বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান গাড়ি সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গত ১৮/১১/২০২৩ইং তারিখ বিকাল ০৪:৩০ মিনিটের সময় জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কুমিল্লার একটি টিম কুমিল্লা জেলার সকল থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করাকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানাধীন ঢাকা টু চট্টগ্রামগামী মহাসড়কের ধনাইতরী সাকিনস্থ জনৈক নিজাম উদ্দিন এর ইট ভাটার সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট ডিউটি করাকালে একটি কাভার্ডভ্যান গাড়ী থামানোর জন্য সংকেত দিলে গাড়ীটি থামায়।

পরবর্তীতে উক্ত কাভার্ডভ্যান গাড়ীটি তল্লাশী করে গাড়ীর ভিতর হতে ৩২ (বত্রিশ) কেজি গাঁজা ও ১৮০ (একশত আশি) বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী
১। মোঃ বিল্লাল হোসেন ওরফে রনি (২৬), পিতা-মোঃ মতিউর রহমান, মাতা-রেহেনা বেগম, গ্রাম-শৌলমারী (খান বাড়ী), থানা-ঝিনাইদহ সদর, জেলা-ঝিনাইদহ, বর্তমানে-পঞ্চবটি (হাজী বাড়ীর ভাড়াটিয়া), থানা-ফতুল্লা, জেলা-নারায়নগঞ্জ।


২। মোঃ রাকিব হোসেন @ রকিব (২৪), পিতা-মৃত আবুল কাশেম, মাতা-হনুফা বেগম, গ্রাম-মিয়া বাজার, রামচন্দ্রপুর (সর্দার হাজী বাড়ী), থানা- চৌদ্দগ্রাম, বর্তমানে গ্রাম-ভাটপাড়া (মন্দার বাড়ী), নানা-মৃত মন্দার, থানা-সদর দক্ষিণ মডেল, জেলা-কুমিল্লা কে গ্রেফতার করা হয়।


উক্ত ঘটনায় সদর দক্ষিণ মডেল থানায় এজাহার দায়ের করলে সদর দক্ষিণ মডেল থানার মামলা নং- ৩১ , তারিখ-১৯/১১/২০২৩ইং, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১৯(গ)/১৪(গ))/৩৮ রুজু করা হয়।


আরো পড়ুন