• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

নবীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য দুলাল গ্রেফতার

/ ৪৫ বার পঠিত
আপডেট: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩

মো: সফিকুল ইসলাম নাহিদ, নবীগঞ্জ প্রতিনিধি:
নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের এক অন্যতম সদস্যকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে নবীগঞ্জ উপজেলার কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের পালের বাজার ব্রিজ থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত চাইনিজ কুড়াল ও ৩ টি রামদাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলেন, নবীগঞ্জ উপজেলার কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত্য এমদাদুল হক এর ছেলে মো: দুলাল মিয়া (৩২), একাধিক ডাকাতি মামলার আসামী। পুলিশ সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের পালের বাজার ব্রিজে ১০/১২ জন ডাকাত সমবেত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাসুক আলীর দিকনির্দেশনায় তদন্ত (ওসি) গোলাম মোর্শেদ সরকার, অপারেশন (ওসি) আব্দুল কাইউম, সাব ইন্সপেক্টর রাজিব, সাব ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম ও সাব ইন্সপেক্টর গৌতম সরকারের নেতৃত্বে ও এএসআই মোঃ ওয়াশিমসহ একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এক ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হলেও বাকি ডাকাতরা পালিয়ে যায়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাসুক আলী জানান, ডাকাতির প্রস্তুতির সময় এক ডাকাতকে আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়। এসময় আসামী দুলাল মিয়ার স্বীকারোক্তি অনুযায়ী ১২ জনের বিরুদ্ধে ডাকাতির মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় গ্রেফতার দেখিয়ে এক ডাকাতকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো পড়ুন