• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

কুমিল্লা শেখ কামাল স্টেডিয়ামে প্রিজ ও এল ই ডি টিভি কাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়

/ ১১২ বার পঠিত
আপডেট: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

আজ ৮/৯/২০২৩ তারিখ কুমিল্লা শেখ কামাল স্টেডিয়ামে প্রিজ ও এল ই ডি টিভি কাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহণ করেন শক্তিশালী শুভপুর একাদশ বনাম শক্তিশালী মাসুম স্টিল একাদশ। নির্ধারিত সময়ে খেলা শুরু হয়ে দীর্ঘ প্রায় ৮৮ মিনিটের মাথায় শুভপুর একাদশের পক্ষে এক গোল করে বিজয় নিশ্চিত করে। ফলে ১/০ গোলে হেরেছে আলোচিত অপরাজিত মাসুম স্টিল একাশ।

কাজী তানবীর আহমেদ রাহুলের মেম্বারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট স্বর্ন ব্যবসায়ী কুমিল্লা স্বর্নমালিক সমিতির সন্মানিত সাধারণ সম্পাদক মো:আরিফুজ্জামান আরিফ বিশেষ অতিথি মো:হাসান আবুল, মো: আজিজুল্লা বক্তব্য রাখেন।

এম এইচ আবুল তার বক্তব্যে বলেন শহরতলীর ভারত সিমান্ত লাগোয়া ৫নং পাঁচথুবী ইউনিয়নের ছাত্র সমাজ ও যুব সমাজকে মাদক সন্ত্রাসের কবল থেকে নিরাপদ আশ্রয়ে রাখতে খেলাধুলার বিকল্প নেই। অভিভাবক ও সমাজের সচেতন ভালো মনের মানুষদের খেলাধুলায় উৎসাহি করতে সবধরনের যোগাযোগ ও সহায়তার আশ্বাস দেন। যাঁরাই খেলাধুলার বিরোধিতা কিংবা বাঁধা তৈরি করেন তারা মাদক সন্ত্রাসের উসকানি দেয়। তাদের ব্যপারে সতর্কতা সহ বয়কট করতে আহ্বান জানান।

তিনি সকল দর্শকদের অভিনন্দন ও উভয় দলের খেলোয়ারদের সুন্দর খেলা উপহার দেওয়ায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এবং আগামী দিনে আরো ভালো খেলা দেখার প্রত্যাশা করেন।


আরো পড়ুন