• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

কর ফাঁকি দিয়ে চোরাই পথে আনা ভারতীয় শাড়ী ও ০২ টি সিএনজি”সহ গ্রেফতার ০৪

/ ৯৯ বার পঠিত
আপডেট: শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

গত ৩১/০৮/২০২৩ইং তারিখ ০৬.৫০ মিনিটের সময় দেবিদ্বার থানায় কর্মরত এসআই/মোক্তার আহমেদ মল্লিক ও সঙ্গীয় ফোর্সসহ দেবিদ্বার থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন, অস্ত্র, মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করাকালে গোপন সংবাদ পায় যে, দেবিদ্বার থানাধীন সাইচাপাড়া গ্রামস্থ সাইচাপাড়া হতে কালিকাপুরগামী পাকা রাস্তার উপর দিয়ে চোরাচালানের মাধ্যমে আনা ভারতীয় শাড়ীকাপড় নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে এসআই/মোক্তার আহমেদ মল্লিক ও সঙ্গীয় ফোর্সসহ ৩১/০৮/২০২৩ইং তারিখ ০৬.০৫ মিনিটের সময় দেবিদ্বার থানাধীন সাইচাপাড়া গ্রামস্থ দক্ষিন সাইচাপাড়া (কান্দাপাড়া) জনৈক মালেক মিয়ার বাড়ির সামনে সাইচাপাড়া হতে কালিকাপুরগামী পাকা রাস্তার উপর অবস্থানপূর্বক চেকপোষ্ট করাকালে ০২(দুই) টি সিএনজিকে থামানোর জন্য সংকেত দেয়। উক্ত সিএনজি ০২ (দুই) টি থামলে এসআই/মোক্তার আহমেদ মল্লিক ও সঙ্গীয় ফোর্সসহ সিএনজি ০২(দুই) টি তল্লাশি কারে ০১টি সিএনজিতে ০৫ টি সাদা প্লাস্টিকের বস্তা ও অপরটিতে ০৪ টি সাদা প্লাস্টিকের বস্তাসহ মোট ০৯টি সাদা বস্তায় সর্বমোট ৫৮৭ পিস ভারতীয় শাড়ী ও ০২ টি সিএনজিসহ আসামী ১। মোঃ তজন মিয়া(২৫), পিতা-মোঃ জজু মিয়া, মাতা-সালেহা বেগম,
২। মোঃ শাহীন(২৪)(সিএনজি চালক), পিতা-মৃত আবু জাহের, মাতা-মৃত জোসনা বেগম,
৩। মোঃ আল আমিন(৩৫), পিতা-মোঃ দেলোয়ার হোসেন, মাতা-মোসাঃ আলেয়া বেগম, সর্ব সাং-উত্তর তেতাভূমি, পোষ্ট-হরিমঙ্গল, সর্ব থানা-ব্রাহ্মণপাড়া, জেলা-কুমিল্লা।
৪। মোঃ দিদার(৩২)(সিএনজি চালক), পিতা-মৃত আব্দুল লতিফ, মাতা-পিয়ারা বেগম, সাং-আনন্দপুর, পোষ্ট-হরিমঙ্গল, থানা-ব্রাহ্মণপাড়া, জেলা-কুমিল্লাদ্বয়কে গ্রেফতার করেন। উদ্ধারকৃত ভারতীয় শাড়ী ও সিএনজি সাক্ষীদের মোকাবেলায় ঘটনাস্থলে ৩১/০৮/২০২৩ ইং তারিখ ০৬.৫০ মিনিটের সময় উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।

উক্ত ঘটনায় দেবিদ্বার থানায় এজাহার দায়ের করলে দেবিদ্বার থানার মামলা নং-০১, তারিখ-০১/০৯/২০২৩ খ্রিঃ, ধারা-বিশেষ ক্ষমতা আইনের ২৫- B রুজু করা হয়।


আরো পড়ুন