• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

নরসিংদী শিবপুরে মৎস্যজীবী লীগ নেতার পিস্তলসহ ছবি ভাইরাল গ্রেফতার ৫

/ ৭০ বার পঠিত
আপডেট: রবিবার, ২ জুলাই, ২০২৩

অনলাইন ডেস্ক:-
প্রতিপক্ষের উপর গুলি চালানোর অভিযোগ উঠেছে নরসিংদীর শিবপুরের সেলিম ভূইঁয়া নামে এক মৎস্যজীবী লীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে অপি নামে এক নেতা আহত হয়েছেন।


শনিবার দুপুরে শিবপুর পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর উত্তেজনা বিরাজ করছে এলাকাবাসীর মধ্যে।এদিকে পিস্তলসহ সেলিমের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে নড়েচড়ে বসে শিবপুর থানা পুলিশ। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সেলিমসহ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করে। আটক অন্যরা হলেন আরিফ, কাউসার, হাসান ও অপু। অভিযুক্ত সেলিম ভূইঁয়া স্থানীয় রাজনীতিতে সংসদ সদস্য জহিরুল হক ভূইয়ার অনুসারী হিসেবে পরিচিত।


পুলিশ জানায়, শিবপুর বাসস্ট্যান্ডের পাশের একটি জমি নিয়ে মৎস্যজীবী লীগ নেতা সেলিম ও ছাত্রদল নেতা অপির পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার দুপুররে ঐ জমিতে গাছ লাগানোকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে সং’ঘর্ষ হয়। সং’ঘর্ষে প্রতিপক্ষের উপর গুলি চালায় সেলিম। এসময় কেউ গুলিবিদ্ধ না হলেও রামদার আঘাতে অপি আহত হন। তাকে স্থানীয় শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ তালুকদার বলেন, সংঘ’র্ষে ধারালো অস্ত্রের পাশাপাশি আগ্নে’য়াস্ত্র ব্যবহার হয়েছে। এই ঘটনায় অস্ত্রসহ আটক করা হয়েছে পাঁচজনকে। তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরো পড়ুন