• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

মায়ের পরকীয়া প্রেমে বলি মেয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন

/ ১৪৫ বার পঠিত
আপডেট: রবিবার, ২৫ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার:-
ফাতেমা আক্তার মীম (১২)নামে এক শিশুর মৃত্যুর ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ও মামলা তুলে নিতে বাদীকে হুমকির প্রতিবাদে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে মানববন্ধন ও বিভোক্ষ মিছিল করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। শুক্রবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন পশ্চিমদী, পোড়াহাটি, কৃষ্ণণগর এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে শতাধিক নারী-পুরুষ অংশ নেয়।

এলাকাবাসি জোরালো বক্তব্য ও প্রতিবাদের মাধ্যমে ক্ষোভ প্রকাশ এবং হত্যাকারী দের ফাঁসির দাবি জানানো হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ভিকটিম মীম এর বাবা মিয়ার হোসেন,দাদা শাহাজুল্লাহ,ফুপা জাকির হোসেন ও স্থানীয় নারী পুরুষ সহ-গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রত্যেক বক্তার বক্তব্যেই মিম হত্যাকারী দের  ফাঁসির দাবি জানান এবং অচিরেই তাদের বিচার কার্যকর করার জোর দাবি জানান তারা।

এসময় হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তারা  বলেন, সম্পত্তির লোভে মেয়ে মীমকে বিষ খাইয়ে হত্যার ঘটনায় মা’ শেফালী বেগম ও পরকীয় প্রেমিক রুবেল এবং তার পরিবারের বিরুদ্ধে মামলা করা হয়। উক্ত মামলায় আসামীদের গ্রেফতারের পর থেকেই, মামলা তুলে নিতে, নিহতের বাবা মিয়ার হোসেনকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে ।
উক্ত বিক্ষোভ সমাবেশে ও মানববন্ধনে এলাকাবাসী স্থানীয়রা উক্ত মামলার তদন্ত কর্মকর্তা ঢাকা জেলার পিবিআই এসপি স্যারের সুদৃষ্টি কামনা করে, যেন সুষ্ঠ তদন্তের মাধ্যমে থলের বিড়াল বের হয়ে আসে।

উক্ত মানববন্ধনে নিহতের বাবা মিয়ার হোসেন, ঢাকা জেলা পিবিআই এর মামলা ইনভেস্টিগেশন অফিসার আনোয়ার হোসেনকে ধন্যবাদ জানান, কেননা তিনি অত্যন্ত দক্ষতার সাথে বর্ডার থেকে ১ ও ২ নং আসামিকে গ্রেফতার করেন।

চলমান হত্যা মামলাটি জেলা পিবিআই এর তত্ত্বাবধানে রয়েছে।


আরো পড়ুন