• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

হিলিতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক হালিম নিহত

/ ১০৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

হিলি প্রতিনিধি:-
দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার হিলি ঘোড়াঘাট সড়কের মহেশপুর নামক স্থানে একই দিকে আসা পিছন থেকে ট্রাকের ধাক্কায় আব্দুল হালিম (৪৫) নামে মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়।পরে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মৃত্যু বরন করেন। এঘটনায় ঘাতক ট্রাক আটক করা সম্ভব হয়নি বলে জানান হাকিমপুর থানা পুলিশ।

সোমবার (১২ জুন) বিকেল আনুমানিক চারটায় উপজেলার মহেশপুর এলাকায় আলিহাট ইউনিয়ন ভূমি অফিসের সামনে হিলি ঘোড়াঘাট মেইন সড়কে দূর্ঘটনায় গুরুতর আহত হয় বাইকের চালক আব্দুল হালিম। ওই দিন বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন আব্দুল হালিম।

সড়ক দূর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালক পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার ভাধুড়িয়া ইউনিয়নের শিবরামপুর গ্রামের মৃত মোকসেদ সরকারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া।

দূর্ঘটনায় নিহত আব্দুল হালিম মিয়ার মামাতো ভাই রোস্তম আলী বলেন, নিহত আব্দুল হালিম আমার ফুফাতো ভাই। আজ বিকেলে তার ব্যক্তিগত কাজে মোটরসাইকেল চালিয়ে ঘোড়াঘাট থেকে হিলি’র দিকে আসতে ছিলেন। উপজেলার মহেশপুর নামক স্থানে আলিহাট ইউনিয়ন ভূমি অফিসের সামনে মেইন সড়কে ভাঙার নিকট পৌঁছালে হঠাৎধদধ হালিমের নিকট মোবাইলে ফোন আসে এবং সে রিসিভ করে কথা বলতেছিলো। এমন সময় একই দিক থেকে আসা মালবাহী ট্রাক পিছন দিক থেকে বাইককে ধাক্কায় দিলে পাকার রাস্তা’র উপরে ছিটকে পড়লে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে পাঁচটায় মৃত্যু বরন করেন।

জানতে চাইলে ওসি আবু সায়েম মিয়া বলেন, সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে এসআই হাসিনুর রহমান কে পাঠিয়ে দিয়েছি। পুলিশ ঘটনা স্হলে উপস্থিত হয়ে প্রাথমিক তদন্ত (সুরতহাল) রিপোর্ট শেষে পরিবারের কাহারও আপত্তি না থাকায় মরদেহে পরিবারের নিকট রাত সোয়া আটটার সময় দিয়ে দেওয়া হয়েছে। নিহতের স্বজনদের নিকট জানতে পারি মোটরসাইকেল চালক ও মালবাহী ট্রাক ঘোড়াঘাট থেকে হিলির’ দিকে আসতেছিলো। হঠাৎ বাইক চালকের মোবাইলে রিং আসলে রিসিভ করে কথা বলতেছিলো হালিম মিয়া। এসময় একই দিকে আসা মালবাহী ট্রাক পিছন দিক থেকে ধাক্কা দিলে পাকা রাস্তার উপর পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যু বরন করেছেন। এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি বলে বলেন তিনি।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুলতান মাহমুদ হাসান বলেন, আজ বিকেল চারটার দিকে কিছু লোক সড়ক দূর্ঘটনায় আহত আব্দুল হালিম মিয়াকে হাসপাতালে নিয়ে আসলে আমরা সঙ্গে সঙ্গে ভর্তি করায় এবং চিকিৎসা চালিয়ে যাই। পরে বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি মৃত্যু বরন করেন। সড়ক দূর্ঘটনার আহত হালিম মিয়া মাথা ও বুকে প্রচন্ড আঘাত পেয়েছিলো বলে জানান তিনি।


আরো পড়ুন