• শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

স্কুল শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করছেন ডিসি মোহম্মদ হাবিবুর রহমান

/ ১০৯ বার পঠিত
আপডেট: রবিবার, ১ জানুয়ারি, ২০২৩

নড়াইল প্রতিনিধি:
নড়াইলে স্কুল শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করছেন ডিসি মোহম্মদ হাবিবুর রহমান। নড়াইলে নতুন বছরে শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেমে উদ্বুদ্ধকরনের লক্ষ্যে জাতীয় পতাকা ও নতুন পাঠ্য পুস্তক বিতরণ ও বই উৎসব-২০২৩ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আমাদের প্রতিনিধি নড়াইল থেকে জানান, রবিবার (১ জানুয়ারি) নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়, নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, নড়াইল শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নড়াইল কালেক্টরেট স্কুলসহ সকল বিদ্যালয়ে পাঠ্য পুস্তক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।


নতুন পাঠ্য পুস্তক বিতরণ ও বই উৎসব-২০২৩ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহম্মদ হাবিবুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সাদিরা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ. লীগের সভাপতি এড. সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল ইসলাম, জেলা শিক্ষা কর্মকর্তা এস, এম, ছায়েদুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ হুমাউন কবির, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগন এ সময় উপস্থিত ছিলেন।


এবছর জেলায় মাধ্যমিক স্তরে মোট বই পাওয়া গেছে ৮ লক্ষ ৭৪ হাজার ৭শত ৫৪ টি। মোট চাহিদার ৭২.৯৪ শতাংশ পাওয়া গেছে আছে। এদিকে প্রাথমিক পর্যায়ে পাওয়া গেছে ২ লক্ষ ৩৫ হাজার ৮শত ৩০টি বই। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।


আরো পড়ুন