• সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

বগুড়ার আদমদীঘি উপজেলার উথরাইল গ্রামে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার!

হুমায়ূন আহমেদ, আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি / ২৮৫ বার পঠিত
আপডেট: বুধবার, ১১ মে, ২০২২

বগুড়ার আদমদীঘিতে এমরান হোসেন মিশু (২০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল ১০ মে মঙ্গলবার রাত ৮টায় আদমদীঘি উপজেলার উথরাইল গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। মৃত এমরান হোসেন মিশু আদমদীঘির উথরাইল গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে। সে আউটসোর্সিং কাজ করতো।

 

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, এমরান হোসেন মিশু দীর্ঘদিন যাবত আউটসোর্সিং কাজ করতো। প্রতিদিনের মতো কাজ শেষে গভীর রাতে বাড়ি এসে খাবার খেয়ে ঘুমিয়ে পড়তো। সোমবার সারাদিন বাড়ির বাহিরে থেকে রাত ১১ টায় বাড়ি ফিরে। তার মায়ের সাথে খাবার খেয়ে ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। পরদিন মঙ্গলবার ঘুম থেকে উঠতে বিলম্ব হওয়ায় সন্ধ্যায় তার মা ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশিদের খবর দেন। এরপর প্রতিবেশিরা ঘরের দরজা বন্ধ থাকায় দরজার ছিদ্র দিয়ে দেখতে পান এমরান হোসেন মিশু ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত রয়েছে। পরে পুলিশকে খবর দিলে রাত ৮টায় ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এমরান হোসেন মিশুর মা সেলিনা বেওয়া জানান, প্রায় ১০ বছর আগে মিশুর বাবা আশরাফ আলী চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিল।

 

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, এমরান হোসেন মিশু আত্মহত্যা করেছে কিনা তা পরীক্ষার জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়।


আরো পড়ুন