• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন

টিপু-প্রীতির হত্যাকারীদের রেহাই নাই : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

অনলাইন ডেস্ক / ১২৪ বার পঠিত
আপডেট: শনিবার, ২৬ মার্চ, ২০২২

মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরান প্রীতির হত্যাকাণ্ডে জড়িত কেউই রেহাই পাবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বলেছেন, এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

আজ শুক্রবার (২৫ মার্চ) সন্ধ্যায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, এ ঘটনায় ইতোমধ্যে মামলা হয়েছে । তিনি বলেন, এ ঘটনার নেপথ্যে থেকে যদি কেউ কলকাঠি নেড়ে থাকে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জড়িতদের গ্রেপ্তার ও হত্যার রহস্য উন্মোচনে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও ডিবি পুলিশসহ কাজ করছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শাহজাহানপুর এলাকায় যানজটে আটকে থাকা মাইক্রোবাসে অবস্থানরত মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে পালিয়ে যায় বন্দুকধারী। এ হত্যাকাণ্ডের ঘটনায় জাহিদুল ইসলাম টিপুর স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১১, ১২, ১৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে শুক্রবার সকালে শাজাহানপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


আরো পড়ুন