• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্ম দিনের অনুস্ঠান বর্জন করেছেন সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক মোঃ আব্দুস ছামাদ

সোহেল সরদার, নিজস্ব প্রতিবেদক / ২৯১ বার পঠিত
আপডেট: সোমবার, ২১ মার্চ, ২০২২

সমগ্র বাংলাদেশের ন্যায় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমূলা ইউনিয়নের হেতালিয়া মাধ্যমিক বিদ্যালয়েও ১৭ ই মার্চ বঙ্গবন্ধুর জম্ম দিন পালন করা উপলক্ষে কেক কেটে কর্মসূচি পালন করার জন্য বিদ্যালয়ের শিক্ষক/ শিক্ষিকা একত্রিত হয়। অনুষ্ঠানে ভার প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাছুম বিল্লাহ সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক আব্দুস ছামাদ এবং সহকারি শিক্ষক বৃন্দ এবং স্থানীয় গন্য মান্য ব্যাক্তি বর্গের উপস্থিতিতে বঙ্গবন্ধুর জীবন বৃত্তান্ত আলোচনা করা হয়।

আলোচনা শেষে কেক কাটার আগমুহূর্তে হটাৎ করেই উত্তেজিত হয়ে সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক আব্দুস ছামাদ অনুস্ঠান বর্জন করে চলে যান। এনিয়ে এলাকার গন্য মান্য ব্যক্তিরা ক্ষোভ প্রকাশ করে বরখাস্ত হওয়া প্রধান শিক্ষক ছারাই কেক কেটে মোনাজাত করে বঙ্গবন্ধুর জন্য দোয়া করেন সকলে।এ ব্যপারে ঐ অনুস্ঠানে উপস্থিত আল- আমিন হিরু হাওলাদারের ০১৭০৮৮৩২৯৪৮ নাম্বারে মুঠো ফোনে জানতে চাওয়া হয় সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক আব্দুস ছামাদ কেনো অনুস্ঠান বর্জন করেছেন? আল – আমিন হিরু জানান তিনি এ গুলো পছন্দ করেননা।

এর পরে সহ কারি শিক্ষক মতিয়ার রহমানের নিকট ০১৭১৪-৯৬৩৯৭৬ নাম্বারে মুঠোফোন জানতে চাইলে তিনি বলেন এই আব্দুস ছামাদ একটু উগ্রবাদী লোক কেনো মহান এই জাতির পিতার জন্মদিন পালন না করে চলে গেলেন তা আমার বোধগম্য নয়। বঙ্গবন্ধুর জন্ম দিনের অনুস্ঠান বর্জন কেনো করেছেন এ ব্যাপারে সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক আব্দুস ছামাদ সাহেবের কাছে জানার জন্য তার মুঠোফোন ০১৭১৯৭৬৫১৫৭ নাম্বারে ফোন করলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়। মহান এই জাতির পিতার জন্মদিন কেনো বর্জন করলো সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক আব্দুস ছামাদ এটাই এখন জনমানুষের প্রশ্ন।


আরো পড়ুন