• শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৪০ অপরাহ্ন

নবীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারী-পুরুষ সহ আহত ১৫, আশংখাজনভাবে ২জন সিলেট প্রেরন

নবীগঞ্জ প্রতিনিধি / ৩৭ Time View
Update : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে থানা ও আদালতে মামলা করার পরও বাদী পক্ষের লোকজনের সাথে রক্তক্ষয়ী সংঘর্ষের ১৫ আহত হয়েছে। গুরুতর আহত দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।
জানাযায়, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রামে গতকাল প্রথম রোজা বুধবার ইফতারের আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের এ হামলার সৃষ্টি হয়। দু’পক্ষের মধ্যে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের কাদির মিয়ার সাথে পাশ্ববর্তী ঘরের চাচাতো ভাতিজা নুরুল গংদের সাথে দীষদিন ধরে বিরোধ চলে আসছিল। তাদের অত্মাচারে এলাকার লোকজনকে অবগত করলেও কোন ফায়দা না হওয়াতে অবশেষে কোর্টে ও থানায় মামলা দায়ের করা হয়।
এ ব্যাপারে কাদির মিয়ার বড় ছেলে আবু ইউসুফ এর সাথে আলাপকালে সে জানায়, কোন কারণ ছাড়াই ইফতারের আগ মুহূর্তে নুরুল মিয়া আমাদের ঘরের সামনে দাড়িয়ে বলতে থাকে এখন থানা তাকি আছি, ওসির লগে আলাপ করছি। দেখি এখন তর পুলিশ দিয়া আমারে কিতা করতে পারছ। এক পর্যায়ে আমার চাচাতো ভাই আজিদ মিয়াকে ঘর থেকে ডেকে এনে তারা একজোট হয়ে মাঠিতে ফেলে বেধরক মারপিট করে। এবং নানান খারাপ ভাষায় গালি গালাজ করে। পরে নুরুল মিয়ার হুকুমে দেশীয় অস্ত্র সহস্র ও লাটিসোটা নিয়ে অর্তকিতভাবে আমাদের উপর নুরুল হোসেন, তার ছোট স্ত্রী গোলবাহার, বড় স্ত্রী ফাতেহা, ভাতিজা জুয়েল, মাসুম, আমির হোসেন, সুহেল, সুটন, মুজাহিদ সহ আরো অরোকজন হামলা করে। আমাদের চিৎকারে আশপাশ বাড়ি-ঘরের লোকজন এগিয়ে এসে তাদের বিরোধ মিমাংশার চেষ্টা করলে নুরুলবাহিনীর লোকজন তাদেরকে গালিগালাজ করতে তাকে। এমনকি তাদের সাথে হামলার চেষ্টাও করে! থানা ও আদালতে মামলা থাকার পরও তারা বাহিরের কিছু লোকজন এনে  আমাদের উপর ও ঘর দোয়ারে হামলা চালায়।
আমরা এর বিচার চাই। অনেকেই বলছেন নুরুলের কুটি জোর কোথায়?
এ ব্যাপারে নুরুল মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নি।
সংঘর্ষে আহতরা হলেন, আব্দুল কাদির (৫৫) তার স্ত্রী রিনা বেগম (৪৫), ছেলে ইমন মিয়া (১৯), আবু ইউসুফ (২৫), ভাতিজা আব্দুল আজিদ (৩৬), তার বোন শিবলি বেগম (৪০) ও তার স্বামী আব্দুল আজাদ (৫০) মধ্যস্থ ব্যাক্তি সহ অন্তত ১৫জন আহ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category