• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

সংবাদ টিভি’র চেয়ারম্যানকে বঙ্গবন্ধু ও কল্যাণের বাণী প্রকাশিত বই উপহার দিলেন মোঃ ইকরাম উল্লাহ

স্টাফ রিপোর্টার / ২৩১ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১

কবি মোঃ ইকরাম উল্লাহ এর নতুন বই “কল্যাণের বাণী” বইটি গতকাল প্রকাশিত হয়, আজ কল্যাণের বাণী বইটি সংবাদ টিভির এমডি জুয়েল খন্দকারের হাতে তুলে দেন কবি মোঃ ইকরাম উল্লাহ; তার নতুন প্রকাশিত বই এটি, এছাড়াও তার প্রায় শতাধিক বই প্রকাশিত হয়েছে, তার এই বইটি “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান”কে নিয়ে কবিতার বইটি শুরু করা হয়, বইটি যদিও “বঙ্গবন্ধু”কে নিয়ে শুরু করা হয়েছে। তবে বইটি বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধের চেতনা ও রবীন্দ্রনাথ সহ মানব কল্যাণের বিষয়ে ব্যাপক আকারে বুঝানো হয়েছে; মোট ৭৭ টি কবিতা রয়েছে এই বইটিতে।

সংবাদ টিভির এমডি জুয়েল খন্দকার বইটি হাতে পেয়ে প্রথমে ২ টি কবিতা পড়েন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে ২ টি কবিতা পড়ে তার ভালো লাগলে, তিনি তখনি সাথে সাথে পুরো বইটি পড়ে শেষ করে বলেন যে এই বইটি বর্তমান প্রজন্মের সবারই পড়া জরুরী কেননা স্বাধীনতার ভারসাম্য ধরে রাখতে ও মানব কল্যাণে মানব সংশোধন হওয়ার মতো একটি বই। আসলে কবিতার মাঝে যে মানব জীবন সংশোধন করা সম্ভব পৃথিবীতে এমন কবি আর জন্ম নিয়েছেন কিনা আমার তা জানা নেই তাই তিনি এই বইটি সংগ্রহ করে পড়ার জন্যে অনুরোধ করেন।

প্রয়োজনে পরিবারের অভিভাবকেরাও বইটি সংগ্রহ করে ছেলে মেয়েদেরকে দিতে পারেন। এই বই থেকে মানব কল্যাণ ও সংশোধন হওয়া সম্ভব বলে তিনি বলেন। বইটি সংগ্রহ করতে যোগাযোগ করতে পারেনঃ 01558366455, 01712503544

বইটির লেখকঃ মোঃ ইকরাম উল্লাহ, নজরুল পরিষদের লাইফমেম্বার
প্রকাশকঃ প্রফেসর কুন্ডু গোপীদাস, ট্রেজারা, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রাক্তন চেয়ারম্যান।
পরিবেশকঃ মরিয়ম আক্তার মনি
প্রচ্ছদঃ আসমা আমিরা


আরো পড়ুন