• শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

জামালপুর র‍্যাবের অভিযানে ২৫ লাখ টাকা মূল্যের সীমানা পিলার উদ্ধার” আটক ২

এমরান হোসেন,জামালপুর প্রতিনিধি / ১৭৬ বার পঠিত
আপডেট: বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১
জামালপুর র‍্যাবের অভিযানে ২৫ লাখ টাকা মূল্যের সীমানা পিলার উদ্ধার।। দু'জন আটক

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইছামারিপাড়ায় হারুন-উর-রশিদের বাড়িতে অভিযান চালিয়ে সীমানা পিলার উদ্ধার সহ ২ জনকে আটক করেছে জামালপুর র‌্যাব-১৪ সিপিসি-১।সোমবার ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানার নেতৃত্বে জামালপুর র‍্যাব-১৪ সিপিসি-১ এ অভিযান পরিচালনা করেন।সীমানা পিলারসহ আটককৃতরা হলেন- টেংরাখালী বড় বন্দর গ্রামের মৃত আতর আলীর ছেলে হযরত আলী ও হাতিবান্ধা গ্রামের মৃত কাছিম উদ্দিনের ছেলে আব্দুল আলীম।এ সময় র‍্যাবের উপস্থিতি বুজতে পেরে সীমানা পিলার সংরক্ষণের হোতা হারুন-উর-রশিদ পালিয়ে যান।
 জামালপুর র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা জানান, গোপন সংবাদ পেয়ে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইছামারিপাড়ার হারুন-উর-রশিদের বসত ঘরের পশ্চিম পাশের দোচালা টিনের ঘরে অভিযান চালায় র‍্যাব। অভিযানের সময় ওই ঘর থেকে একটি সীমানা পিলার, ২ টুকরা সীমানা পিলারের অংশবিশেষ, ১টি কালো ব্যাটারি উদ্ধার করা হয়। এ সময় ২টি মোবাইল সেট,নগদ এক হাজার চারশত পঞ্চাশ টাকাসহ হযরত আলী ও আব্দুল আলীমকে আটক করা হয়।
তিনি আরো জানান, উদ্ধারকৃত সীমানা পিলারের আনুমানিক মূল্য ২৫ লাখ টাকা। পলাতক হারুনসহ গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে সীমানা পিলার চুরি এবং তৈরিকৃত নকল সীমানা পিলার বিভিন্ন লোকের কাছে বিক্রি করে আসছিল। এ বিষয়ে ঝিনাইগাতি থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো পড়ুন