• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

তালতলীত মুক্তিযাদ্ধা হত না পর ফইসবুক  বিভ্রান্তির অভিযোগ, সংবাদ সম্মলনে!

হাফিজুর রহমান, তালতলী (বরগুনা) প্রতিনিধি / ২৮৪ Time View
Update : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১

বরগুনার তালতলীত মুক্তিযাদ্ধা হত না পর ক্ষাভ তালতলী উপজলা ও বরগুনা জলা মুক্তিযাদ্ধা কমান্ডারর বিরুদ্ধ ফইসবুক মিথ্যা ও ভিত্তিহীন বক্তব্য দিয় বিভ্রান্তি ছড়ানার অভিযাগ সংবাদ সম্মলন করছ উপজলা মুক্তিযাদ্ধা কমান্ড।
সোমবার (১৫ ফব্রুয়ারী) বলা ১১ টার দিক উপজলা মুক্তিযাদ্ধা কমপ্লক্স ভবনর সম্মলন কক্ষ এক সংবাদ সম্মলন এর তীব্র প্রতিবাদ জানান তারা।
লিখিত বক্তব্য তারা বলন, উপজলার আগাঠাকুরপাড়া এলাকার উসিট মং নামর রাখাইন ২০১৭ইং সাল ৪৬৫নং বসামরিক গজট জামুকার যাছাই-বাছাই কমিটিত তিনি প্রয়াজনীয় স্বাক্ষী প্রমান দিত না পারায় তাহাক ৪১নং স্মারক মুক্তিযাদ্ধা নয় বল সংশ্লষ্ট কমিটি কর্তক সুপারিশ পাঠানা হয়। চলতি বছরর ৩০ জানুয়ারী উপজলা যাছাই-বাছাই কমিটিত তাহার জবান বদি ও স্বাক্ষীদর তথ্য মত উসিট মং প্রকতপক্ষ মুক্তিযাদ্ধা নয় বল প্রতিয়মান হয়। এ আক্রোশ তিনি সামাজিক যাগাযাগ মাধ্যম ফসবুক উপজলা মুক্তিযাদ্ধা সাবক কমান্ডার মাসলম আলী হাওলাদার ও তার মত বাবাক সহ জলা কমান্ডারক জড়িয় একতরফা, মনগড়া ও উদ্দশ্য প্রণাদিত ভাব হয়প্রতিপন করার জন্য  বিভিন মিথ্যা ও ভিত্তিহীন বক্তব্য ভিডিও’র মাধ্যম ছড়িয় দয়। সংবাদ সম্মলন উপজলার মুক্তিযাদ্ধা কমান্ড উসিট মং এর এহন মিথ্যা বক্তব্যর তীব্র নিদা ও প্রতিবাদ জানান।
উপজলা মুক্তিযাদ্ধা সাবক কমান্ডার মাসলম আলী হাওলাদার বলন, উসিট মং উপজলা যাছাই-বাছাই বার্ড ততকালিন মুক্তিযাদ্ধাদর ট্রনিং সটার ট্রনিং দয়ার কথা বলছন কি সখান স্ুল ও অস্রাগার কান ভিটিত ছিল এবং যুদ্ধকালিন সময় ক ক ট্রনিং এর প্রশিক্ষক ছিলন তা বলত পারনি। এবং উসিট মং এর মানিত স্বাক্ষীরা তার পক্ষ স্বাক্ষী দয়নি। এত প্রতিয়মান হয় য স প্রকত মুক্তিযাদ্ধা নয়। তিনি আরও বলন, বর্তমান উসিট মং রাষ্ট্রদ্রাহীতা মামলায় প্রায় বছরখানক জলহাজত থাকার পর হাইকার্ট থক জামিন রয়ছ।
এ সময় বীর মুক্তিযাদ্ধা আবদুস ছত্তার ফরাজী, কশবলাল শীল, হরিপদ হাওলাদার, আঃ ছত্তার মাস্টার ও আবু তাহরসহ ১৫জন বীর মুক্তিযাদ্ধা উপস্তি ছিলন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category