• শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

জামালপুরে মুদি দোকানিকে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

এমরান হোসেন,জামালপুর প্রতিনিধি / ২৮৭ Time View
Update : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১

জামালপুরের বকশীগঞ্জে জুয়ার আসরে আক্কাস আলী (৪৫) নামে এক মুদি দোকানিকে শ্বাসরোধ করে হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও অন্য ৫ আসামিকে বেকসুর খালাস দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত ।একইসাথে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রাপ্ত ৪ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করেন উক্ত আদালত।
সোমবার ১৫ ফেব্রুয়ারি দুপুরে জামালপুরের সিনিয়র দায়রা জজ মোঃ জুলফিকার আলী খানের আদালত এই চাঞ্চল্যকর হত্যা মামলাটির রায় দেন।দণ্ডপ্রাপ্তরা হলেন, বকশীগঞ্জের উত্তর মাঝপাড়া গ্রামের মৃত সালাম মিস্ত্রির ছেলে হানিফ মিস্ত্রি (৪৫), সীমারপাড় গ্রামের বাচ্চু শেখের ছেলে মোঃ ফরিদ (৩৫), আব্দুল লতিফের ছেলে ফরিদ মিয়া (৪০) ও মৃত হাসেন আলীর ছেলে আহাদ আলী (৩৫)।
মামলার অভিযোগে জানা গেছে, ২০১৬ সালের ২৯ এপ্রিল রাত ১১ টায় বাজারে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান আক্কাস আলী ওরফে সাদা আক্কাস। সেই রাতে কুটির ঘাট এলাকার হানিফ মিস্ত্রির বাড়ির আঙিনায় জুয়ার আসরে তিনি রাতভর জুয়া খেলেন। আসরে টাকা নিয়ে জুয়াড়িদের সাথে আক্কাস আলীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ধানক্ষেতে ফেলে দেওয়া হয়।
পিতাকে হত্যার ঘটনায় ছেলে সাইফুল ইসলাম (১৭) বাদী হয়ে ৯ জনকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ১৭ জন সাক্ষীর মধ্যে ১৪ জন আদালতে সাক্ষ্য দেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী হিসেবে মামলা পরিচালনা করেন নির্মল কান্তি ভদ্র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category