• শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

সাদুল্লাপুরের রসুলপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ৫১ সদস্যের কমিটি অনুমোদন!

গাইবান্ধা প্রতিনিধি, মোঃ শাকিল মিয়া / ১৪০ বার পঠিত
আপডেট: সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১
সাদুল্লাপুরের রসুলপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ৫১ সদস্যের কমিটি অনুমোদন

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ১নং রসুলপুর ইউনিয়ন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সাদেকুল ইসলামকে সভাপতি ও আরিফা আক্তারকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেয়া হয়।
রবিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে সাদুল্লপুর উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মো. আহসান হাবিব নাহিদ ও সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম রবি স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানানো হয়।
সাদুল্লাপুর উপজেলার পশ্চিমপাড়ায় উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কার্যালয়ে তৃণমূল নেতাকর্মীদের সর্ব সম্পতিক্রমে এই কমিটি অনুমোদন দেয়া হয়। ৫১ সদস্য বিশিষ্ট রসুলপুর ইউনিয়ন কমিটিতে মো. সাদেকুল ইসলাম মন্ডলকে সভাপতি ও মোছা. আরিফা আক্তারকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠিত হয়।
বিষয়টি নিশ্চিত করে সাদুল্লপুর উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মো. আহসান হাবিব নাহিদ জানান, পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় তা বিলুপ্ত ঘোষণা করা হয়। রবিবার তৃণমূল নেতাকর্মীদের সর্বসম্মতিক্রমে ১নং রসূলপুর ইউনিয়নে ৫১ সদস্যর কমিটি গঠনসহ তা অনুমোদন করা হয়।
পর্যায়ক্রমে উপজেলার অন্যান্য ইউনিয়ন কমিটিগুলো গঠন করে অনুমোদন করা হবে। তৃণমুল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে পুরো উপজেলায় আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাংগঠনিক কার্যক্রমের তৎপরতা বৃদ্ধি করতে দ্রুতই অন্যান্য ইউনিয়নগুলোতে কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।


আরো পড়ুন