• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

কালীগঞ্জে এবার পথচারীকে বাঁচাতে গিয়ে চায়ের দোকান ঢুকে গেল ট্রাক আহত ৪, যশোর হাসপাতালে রেফার্ড

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ / ২৭৯ বার পঠিত
আপডেট: শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১
কালীগঞ্জে এবার পথচারীকে বাঁচাতে গিয়ে চায়ের দোকান ঢুকে গেল ট্রাক আহত ৪, যশোর হাসপাতালে রেফার্ড

ঝিনাইদহের কালীগঞ্জে পথচারী বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চা এর দোকানের উপর উঠে যায় দ্রæত গতির একটি ট্রাক। এ সময় চা এর দোকানে বসা ৪ জন আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে শুক্রবার সকাল ৭টার দিকে কালীগঞ্জ শহরের যশোর সড়কের হক চিড়া মিলের সামনে। খবর পেয়ে কালীগঞ্জ দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে পাঠায়।
কালীগঞ্জ দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা মামুনুর রশিদ জানান, ঝিনাইদহের দিন থেকে একটি ট্রাক (ঝিনাইদহ-ট-১১-১৬০৮) যশোরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে হক চিড়ামিল এলাকায় পৌছালে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাঁচা সবজিবাহি আলমসাধু গাড়িকে ধাক্কা দিয়ে পাশের একটি চা দোকানের উপর উঠে যায়। এ সময় দোকানে বসে থাকা টুটুল হোসেন, সাবজাল হোসেন ও আবদুর রাজ্জাক ও আলমসাধু চালকসহ ৪ জন আহত হয়। এরমধ্যে আবদুর রাজ্জাক চা দোকানী। ট্রাকটি সকাল ৭ টায় দিকে বারিনগন যাচ্ছিল কাচামাল নিয়ে ঢাকায় যাবার জন্য।
আহতরা হলেন, কোটচাদপুর উপজেলার সাফদারপুর গ্রামের নুরচান মন্ডলের ছেলে সাবজাল হোসেন (৫৫), কালীগঞ্জ উপজেলার দামুদারপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আবদুর রাজ্জাক (৫০), সানবান্দা গ্রামের মজিবর রহমানের ছেলে মুশফিকুর রহমান টুটুল (৫০) ও দয়াপুর গ্রামের আয়ুব হোসেনের ছেলে বিপুল হোসেন (৩৫)।টুটুল ও আবদুর রাজ্জাক ট্রাকের নিচেই চাপা পড়ে পরে কালীগঞ্জ দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা মামুনুর রশিদ এর নেতৃত্বে স্থানীয় মানুষের সহযোগিতায় তাদের উদ্ধার করতে সক্ষক হয়।প্রত্যাক্ষদর্শী রাবেয়া খাতুন, বলেন তিনি রাস্তার পাশে বসেছিলেন এ সময় দেখতে পায় ট্রাকটি কালীগঞ্জ বাসষ্টান্ড এর দিক থেকে এলোমেলো ভাবে চললে চলতে আলমসাধুর সামনে ধাক্কা মেরে চায়ের দোকানের মধ্যে ঢুকে যায়।
এ সময় টুটুল ও রাজ্জাক দোকানে বসে চা পান করছিল।অপরদিকে আলমসাধু চালক সাইফুল ইসলাম জানান, তিনি বেগুন বোঝায় করে কালীগঞ্জ বাজারে নিয়ে যাচ্ছিল বিক্রি করতে। হঠাত হকচিড়া মিলের সামনে পৌছালে ট্রাকটি তার গাড়ির এক পাশে ধাক্কা দিয়ে দোকানের মধ্যে ঢুকে যায়। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. কৃষ্ণ গোপাল দাস বলেন, আহতদের মধ্যে টুটুল ও রাজ্জাক দুই জনের অবস্থা গুরুত্বর। তাদেরকে যশোরে রেফার্ড করা হয়েছে।


আরো পড়ুন