• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

জগন্নাথপুরে স্ত্রীর হাতে স্বামী খুন !

মুহিবুর রেজা টুনু ,সুনামগঞ্জ প্রতিনিধি: / ৮৬ Time View
Update : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
জগন্নাথপুরে স্ত্রীর হাতে স্বামী খুন !

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৯নং পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও (আমিনপুর) গ্রামে  স্ত্রীর আঘাতে স্বামী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও (আমিনপুর) গ্রামের দিনমজুর আলেক মিয়া (৫০) তিন মাস আগে রানীগঞ্জ ইউনিয়নের বাঘময়না (টেকুয়া) গ্রামের মৃত আরমান মিয়ার স্বামী পরিত্যক্ত মেয়ে রেনু বেগম (৩০) কে দ্বিতীয় বিয়ে করেন। আলেক মিয়ার প্রথম স্ত্রী ও তিন মেয়ে দুই ছেলের সংসারে আলাদা ঘরে নব বিবাহিত স্ত্রীকে নিয়ে তিনি বসবাস করতেন।
শুক্রবার রাতে নিজ শয়নকক্ষে ২য় স্ত্রীকে নিয়ে ঘুমাতে যান তিনি। শনিবার সকালে দেখা যায় আলেক মিয়া মৃত অবস্থায় পড়ে আছেন আর ঘরে নেই স্ত্রী। আলেক মিয়ার মাথায় আঘাতও রক্তের দাগ রয়েছে। মাথার পাশে একটি রক্তাক্ত কাঠের টুকরো পড়ে ছিল। বিষয়টি তাঁর সন্তানরা থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। আরমান মিয়ার দ্বিতীয় স্ত্রী রেনু বেগমের বাগময়না গ্রামের বাড়িতে গিয়ে পরিবারবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, গত ১০ বছর ধরে রেনু বেগমের সঙ্গে তাদের যোগাযোগ নেই।
সে মানসিক ভাবে অসুস্থ। ইতিমধ্যে তার দুই বিয়ে হয়েছিল। প্রথম স্বামীর এক ছেলে শিশুকে গলাটিপে হত্যার কথাও জানা যায়। জগন্নাথপুর থানা ওসি (তদন্ত) মুসলেহ উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনার রহস্য উদঘাটন ও তার স্ত্রী খুঁজে অভিযান চালিয়ে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category