• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
Headline
কুকুরের সন্ধান চেয়ে থানায় জিডি,ক হাজার টাকা পুরুস্কার দেওয়া ঘোষণা !  মুজাক্কির হত্যায় পাংখা বেলাল আটক: দ্রুত হত্যাকারী গ্রেফতারের দাবি বিএমএসএফ’র সাংবাদিকতায় নবীনদের দক্ষ করে গড়ে তুলতে প্রশিক্ষনের সুযোগ সাদুল্লাপুর উপজেলায় কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর করেন বাংলাদেশ কৃষকলীগেরর! মংলায় একইসাথে আওয়ামী লীগ-বিএনপির পদ আগলে আছেন ইউপি সদস্য বাবুল! ওসি প্রদীপের সাজানো ৫টি মামলায় সাংবাদিক ফরিদ মোস্তফার জামিন ধর্মপাশায় ২৪নং পিআইসি কতৃক পারিবারিক শ্মশান বিনষ্ট ও ব্যক্তি মালিকানাদিন জমির ক্ষতিতে মানববন্ধন, ভিডিও সুনামগঞ্জে নির্মাণকালেই ১৫ কোটি টাকার সেতুর গার্ডার ভেঙ্গে পড়লো খালে || ভিডিও ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত || ভিডিও ধর্মপাশার বাদশাগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডে একটি মার্কেট পুড়ে ছাই ৫০ লক্ষাধিক টাকার ক্ষতি || ভিডিও

“কুমিল্লা ট্রমা সেন্টার সহ ৩টি হসপিটালকে বিভিন্ন অভিযোগে জরিমানা ও ২ জনের জেল”

Reporter Name / ৬৫ Time View
Update : বুধবার, ৩১ জুলাই, ২০১৯

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া(বাবু)-(কুমিল্লা থেকে নিজেস্বপ্রতিনিধি): কুমিল্লা জেলার জেলাপ্রশাসক মোঃ আবুল ফজল মীর এর নির্দেশনায় জেলা প্রশাসকের কার্যালয়ের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট বেগম রুবাইয়া খানম এর নেতৃত্বে মোংগলবার কুমিল্লা শহরের হসপিটালসমূহে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ টি হসপিটালকে মোবাইলকে ১ লক্ষ টাকা জরিমানা ও ২ জনকে জেল দেয়া হয়।
নগরীর নজরুল এভিনিউর ‘কুমিল্লা ট্রমা সেন্টা’রে মূল্য তালিকা না থাকায়, প্যাথলজির পরিবেশ নোংরা এবং জেনারেটরের কারণে শব্দ দূষণের কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৯ ও ৫৩ ধারায় ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করেন। এদিকে মেট্রোপলিটন মডেল হসপিটালকে ব্লাড গ্রুপের রিপোর্ট ভুল প্রদান, হসপিটালের পরিবেশ নোংরা ও মূল্য তালিকা আংশিক থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ও ৫৩ ধারায় ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা এবং প্যাথলজিস্টকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

এছাড়া কুমিল্লা এপোলো হসপিটালে ভুয়া ডাক্তার বসানো এবং সরকারি কাজে বাধা প্রদান করায় মালিককে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৭ ও ১৮৮ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category