• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

বানারীপাড়ায় পৌর নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইলেন সাবেক দুই এমপি….

সুমন খাঁন, বরিশাল জেলা প্রতিনিধি / ১৭০ Time View
Update : শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১

বানারীপাড়ায় আসন্ন  পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের সমর্থনে ৯নং ওয়ার্ডের উঠানবৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুযারি) বানারীপাড়া ডিগ্রি কলেজ মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। এসময় তিনি বলেন আলোকিত ও তিলোত্তমা পৌরসভা বিনির্মাণে স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতিক নৌকায় ভোট দিয়ে অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলকে পুনরায় মেয়র নির্বাচিত করুন। উঠান বৈঠকে
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি।
আরো বক্তব্য রাখেন নৌকার প্রার্থী, বরিশাল জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক ও বর্তমান পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য ও বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. নুরুল হুদা, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস. এম. জামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সাবেক সদস্য সৈয়দ নজরুল ইসলাম শাহীন, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চাখার ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুণ্ডু, সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম প্রমুখ।
৯নং ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আক্কাস আলী খানের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির হোসেন সরদারের প্রাণবন্ত সঞ্চালনায়  উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ. কে. এম. ইউসুফ আলী, সহ-সভাপতি ও চাখার ইউপির চেয়ারম্যান খিজির সরদার, সহ-সভাপতি ও বাইশারী ইউপির সাবেক চেয়ারম্যান তাজেম আলী হাওলাদার, যুগ্ম-সাধারণ সম্পাদক আক্তার হোসেন মোল্লা, এ. টি. এম.  মোস্তফা সরদার, বানারীপাড়ার সাবেক ভাইস চেয়ারম্যান শরীফ উদ্দিন আহমেদ কিসলু, উজিরপুরের উপজেলা ভাইস-চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান সীমা রানী শীল, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সহকারী অধ্যাপক জাকির হোসেন, উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুব আলম,, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আ. রহিম মাল, বন্দরবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান আশরাফি, বানারীপাড়া প্রেস ক্লাবের সভাপতি রাহাদ সুমন, সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল, সাধারণ সম্পাদক সুজন মোল্লা, সাংবাদিক সুমন খান , আব্দুল আউয়াল হোসেন ,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুলতান হোসেন সিকদার ও ৬নং বাইশারী ইউনিয়ন এর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ মাহবুবুল হক ( বাবু) যুবলীগ নেতা স্বপনমাঝীসহ বানারীপাড়া ও উজিরপুরের বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে নৌকা প্রতিকে ভোট দিয়ে অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলকে বিপুল ভোটে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category