• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:১২ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

নির্বাচনে কেন্দ্র করে  বহিরাগতদের আগমন ঠেকাতে স্বতন্ত্র মেয়র প্রার্থী মিন্টুর জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ।

সুমন খান, নিজস্ব প্রতিবেদক / ৬৫ Time View
Update : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২১

বরিশাল  বানারীপাড়ায় কনকনে শীতের অপেক্ষা প্রহর শুরুতেই  জমে উঠেছে  পৌর নির্বাচন প্রতিনিয়তই বানারীপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীর সমর্থনে বহিরাগতদের আগমনে যেন থামছেই না।
ঠিক সেই ধারাবাহিকতায় পৌর  নির্বাচন কমিশনের দেয়া তফসিল অনুযায়ী চতুর্থ ধাপের বানারীপাড়া পৌরসভা নির্বাচনের শুরু হতেই আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থীর সমর্থনে বরিশাল সদর উজিরপুর ও বানারীপাড়া উপজেলার ৮ ইউনিয়নের আওয়ামীলীগের নেতৃবৃন্দ প্রচার প্রচারনায় অংশগ্রহন সহ তাদের আচার আচরনে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে অংশ গ্রহনকারী স্বতন্ত্র ও অন্যান্য প্রার্থীদের নিকট ঝুকিপূর্ন ও হুমকি দাম কি স্বরূপ এমনটা অভিযোগে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী জিয়াউল হক মিন্টু। তার দেয়া জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগে আরো উল্লেখ রয়েছে বহিরাগতরা
ইতিমধ্যে সরকার দলীয় মেয়র প্রার্থীর পক্ষে প্রচার প্রচারনায় অংশগ্রহন করার জন্য ইতি মধ্যে পৌর শহরে বাসা ভাড়া নিয়েছে।
আর সে কারনে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হওয়া নিয়ে তিনি সন্দিহান। তিনি আরও উল্লেখ করেন ,বানারীপাড়া পৌরসভা নির্বাচন ঝুঁকিপূর্ণ এবং বহিরাগতদের ভয়ে ভোটাররা আতঙ্কে রয়েছেন। রোববার (৩১ জানুয়ারী) জিয়াউল হক মিন্টু বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপার বরাবর অভিযোগের অনুলিপি দিয়েছেন।
এছাড়াও তিনি বানারীপাড়া উপজেলা নির্বাহী অফিসার, বানারীপাড়া থানা অফিসার ইনচার্জ, সহকারী রিটার্নিং কর্মকর্তা, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি ও সম্পাদক বরাবর অভিযোগের অনুলিপি দিয়েছেন। অভিযোগের বিষয় বানারীপাড়া নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান জানান,অভিযোগের কপি হাতে পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category