• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

স্বরূপকাঠি ৭নং গুয়ারেখা ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী হাজী আ: লতিফ শেখ!

সুমন খান, স্বরূপকাঠী প্রতিনিধি: / ৬৯ Time View
Update : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারি, ২০২১

পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠি উপজেলা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৭  নং গুয়ারেখা ইউনিয়নের  চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী, ও সহ সভাপতি ৭ নং গুয়ারেখা ইউনিয়ন আওয়ামী লীগ, হাজী আঃ লতিফ শেখ। বইছে পরিবর্তনের হাওয়া আসবে এবার উন্নয়নের ছোঁয়া ডিজিটাল উন্নয়ন করার লক্ষ্যে । আসন্ন নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের কাছে দোয়া চেয়েছেন। গরীব দুঃখী মানুষের পাশে বন্ধু ও বিশিষ্ট সমাজসেবক ব্যবসায়ী মানব সবার ব্যক্তি ঘরে ঘরে উন্নয়নের কারিগর হাজী আব্দুল লতিফ শেখ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসাবে বুকে ধারণ করে রেখেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগের নিবেদিত কর্মী ৭নং গুয়ারেখা।
গুয়ারেখা সাবেক সভাপতি , গুয়ারেখা রাব্বানিয়া দাখিল মাদ্রাসা , সাবেক সভাপতি গুয়ারেখা তিন গ্রাম  সম্মেলনের মাধ্যমিক বিদ্যালয়। সাবেক সভাপতি গুয়ারেখা বরতকাঠি বালিকা মাধ্যমিক বিদ্যালয় সহ-সভাপতি। হিসেবে দায়িত্ব পালন করেছিল
হাজী আব্দুল লতিফ শেখ ,সংবাদকর্মীদের বলেন ৭ নং গুয়ারেখা যত অসমাপ্ত কাজ আছে আমি সমাপ্ত করবো যদি আমাকে । মাননীয় প্রধানমন্ত্রীর নৌকার প্রতীক যদি আমাকে দেন, এবং আমি চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হতে পারি তাহলে । গুয়ারেখা দশটি ইউনিয়নে চেয়ে  ৭নং  গুয়ারেখা অনেক পিছিয়ে আছেন এবং দূর্ভোগে আছেন এলাকার জনগণ ।
শুধু তাই নয় মাদক ইভটিজিং বাল্যবিবাহ সহ বিভিন্ন ধরনের অপরাধ নির্মূল করব ইনশাআল্লাহ এটা আমার আশা। এলাকার জনগণ আমার সাথে আছে এবং থাকবে আমি অসহায় হতদরিদ্র  পাশে আছি এবং থাকব। বিশ্ব যখন করোনার প্রাদুর্ভাব উপলক্ষে মহামারী আক্রান্ত তখন ৭ নং গুয়ারেখা ইউনিয়ন এর মানুষের পাশে আমি খাদ্য বিতরণ করেছি এবং সুখে-দু:খে পাশে ছিলাম।
বর্তমানে শীতকালীন সময় অসহায় গরিব-দুঃখীর মাঝে শীত কম্বল সাহায্য করেছি শুধু তাই নয় সবসময় মানুষের সুখ দুঃখে পাশে আছি।আমি নেতা হিসেবে নয় আমি সেবক হিসেবে মানুষের পাশে থাকতে চাই। আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে বাল্যবিবাহ, ইভটিজিং,সহ সকল অপরাধ নির্মূল করব বর্তমানে গুয়ারেখা ইউনিয়ন এ যারা মাদক, ইয়াবা, গাঁজা সহ যেকোনো ধরনের অপরাধ কি আমি নির্ভুল করব। এলাকার লোকজন বলেন হাজী আব্দুল লতিফ শেখ এবং সমাজসেবক সৎ, নির্ভীক, ও আওয়ামী লীগের নিবেদিত কর্মী, এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও  মন্ত্রি শম রেজাউল করিমের  প্রিয় মুখ।
দুঃখে পাশে থাকবেন হাজী আব্দুল লতিফ শেখ। ওই এলাকার জনগণ বলে ন ৭ নং গুয়ারেখা ইউনিয়ন এর প্রতিটি সময় আপদে-বিপদে মানুষের পাশে ছিলেন লতিফ শেখ মাননীয় প্রধানমন্ত্রী যদি ওনাকে নৌকা প্রতীক দেন আমরা মনে করি ৭ নং গুয়ারেখা ইউনিয়ন এর উন্নয়নের ছোঁয়া লাগবে।এবং উনি একজন সৎ ব্যক্তি যিনি গরিব দুঃখীর পাশে  সব সময় ছায়ার মতো আগলে ছিলেন এবং থাকবেন।আমরা মনে করি গুয়ারেখা দশটি ইউনিয়নে সবচেয়ে অবহেলিত ইউনিয়ন গুয়ারেখা ।আমরা মনে করি প্রতিটি ইউনিয়নের কর্মকাণ্ডে মানুষের পাশে থাকতে পারবেন লতিফ শেখ। আব্দুল জলিল শেখ বলেন,আমি ছোটকাল থেকে, হাজী আব্দুল লতিফ শেখ  সততার সাথে সবসময় যুক্ত থাকতে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতেন।
বর্তমানে শীতকালীন সময় অসহায় মানুষের পাশে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন। যে করোনাকালীন মহামারীর সময় মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য পচিয়ে দিয়েছেন। এবং ধর্মীয় বিষয় মসজিদ-মাদ্রাসা মন্দিরে প্রতিটি কাজে অবদান রেখেছেন। এমনকি বালিকা মাধ্যমিক বিদ্যালয় সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব বহুদিন পর্যন্ত পালন করছেন আমরা সাত নং গুয়ারেখা ইউনিয়ন বাসী জনগণের সবাই তাকে আমরা চাই।এমন একজন ব্যক্তি হিসেবে আমাদের সমাজে উজ্জ্বল কবরবে বলে আমরা আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category