• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:১৮ অপরাহ্ন

রামগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থীর জয়

নিজস্ব প্রতিবেদক / ৯৯ Time View
Update : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

রামগঞ্জ পৌরসভা নির্বাচনে দ্বিতীয় মেয়াদে মেয়র পদে বিপুল ভোট পেয়ে জয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী। তিনি ভোট পেয়েছেন ১৬ হাজার ৫২১। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির ধানের শীষ প্রতীকের মো. তোফাজ্জল হোসেন বাচ্চু পেয়েছেন ২ হাজার ২৮৬ ভোট।

শনিবার ভোট গণনা শেষে রাত ৯টায় উপজেলা পরিষদ হলরুমে ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন। এছাড়া মেয়র পদে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হাত পাখা প্রতীকে ৭৫৬ ও জাতীয় পার্টির মোহাম্মদ মহসীন লাঙল প্রতীক নিয়ে পেয়েছেন ২৬৫ ভোট।

এদিকে, সংরক্ষিত কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে ফারজানা মজুমদার জনি, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে দিলশাত নয়ন, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে ফাতেমা আক্তার নির্বাচিত হন।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর (সোনাপুর) ওয়ার্ডে মো. ফয়সাল মাল, ২ নম্বর (বাঁশঘর) ওয়ার্ডে আবু সুফিয়ান ভূইয়া, ৩ নম্বর (রতনপুর-আউগানখীল) ওয়ার্ডে রাশেদ আলম, ৪ নম্বর (কলচমা) ওয়ার্ডে মনির হোসেন, ৫ নম্বর (নন্দনপুর-সাতারপাড়া) ওয়ার্ডে দেলোয়ার হোসেন, ৬ নম্বর (কাজিরখীল) ওয়ার্ডে মামুন আখন্দ, ৭ নম্বর (আঙ্গারপাড়া) ওয়ার্ডে মেহেদী হাসান সুভ, ৮ নম্বর (টামটা) ওয়ার্ডে সহিদ উল্যা ও ৯ নম্বর (শ্রীপুর-অভিরামপুর) ওয়ার্ডে মেহেদী হাসান সুমন নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category