লোহাগাড়ায় ছেলেধরা গুজব, গণপিটুনি, জঙ্গি ও মাদক প্রতিরোধে সচেতনতা সমাবেশ।।

0
31

রিপোর্টার,মরিয়ম খানমঃ- চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের অায়োজনে ছেলেধরা গুজব, গণপিটুনি, জঙ্গি ও মাদক প্রতিরোধে সচেতনতা সপ্তাহ উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু যতই দৃশ্যমান হচ্ছে, একটি কুচক্রী মহল সুন্দর অস্ত্র হিসেবে বেছে নিয়েছে ছেলেধরা নামের এই গুজবটি।

সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা গুজব রটিয়ে অপরিচিত ব্যাক্তিকে গণপিটুনি দেয়ার মত অপরাধ সংঘটিত হচ্ছে। এই পর্যন্ত ঘটে যাওয়া প্রত্যেকটি গণপিটুনির ঘটনা অামলে নিয়ে পুলিশ তদন্ত করছে এবং জড়িতদের গ্রেফতার করে অাইনের আওতায় অানা হচ্ছে। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না।
গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীলতা তৈরি করা রাষ্ট্রবিরোধী কাজ, তাই গুজব ছড়াবেননা,গুজবে কান দেবেননা। এসময় বক্তারা দেশ থেকে গুজব প্রতিরোধে বিভিন্ন অালোচনা করেন।

মঙ্গলবার সকালে চট্টগ্রামের লোহাগাড়া থানার আয়োজনে, বটতলী ষ্টেশনের সিটিজেন পার্কে অনুষ্ঠিত ছেলেধরা গুজব, গণপিটুনি, জঙ্গি ও মাদক প্রতিরোধে সচেতনতা সপ্তাহ উপলক্ষে সমাবেশে বক্তারা এসব কথা বলেন, থানার অফিসার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন
সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, দক্ষিণ জেলা যুবলীগের তথ্যও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজানের সঞ্চালনায় গেষ্ট অব অনার ছিলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, এসময় আরো বক্তব্য রাখেন,
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী, পুটিবিলার সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম সহ অারো অনেকেই। এসময় অনুষ্ঠানে উপজেলার ৯ ইউনিয়নের সকল জনপ্রতিনিধিরা, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণীর পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here