• শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

তামিম-সাকিব-মুশফিক ও মাহমুদউল্লাহর ফিফটিতে চ্যালেঞ্জিং স্কোর

অনলাইন ডেস্ক / ৯০ Time View
Update : মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

চট্টগ্রামে তৃতীয় ওয়ানডেতে তামিম-সাকিব-মুশফিক ও মাহমুদউল্লাহর ফিফটিতে ২৯৭ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েছে বাংলাদেশ। সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টাইগাররা পেয়েছে ৬ উইকেটে ২৯৭ রানের বড় সংগ্রহ। এই মাঠে এটিই বাংলাদেশের সর্বোচ্চ।

ইনিংসের শুরুতেই লিটন দাসের উইকেট হারায় বাংলাদেশ। প্রথম ওভারের চতুর্থ বলে তাকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন আলজারি জোসেফ। নাজমুল হোসেন শান্ত তার ব্যর্থতার ধারাবাহিকতা ধরে রেখে তৃতীয় ম্যাচে ফিরেছেন মাত্র ২০ রান করে। তিন ম্যাচে নাজমুল হোসেন করেছেন ৩৮ রান।

তৃতীয় উইকেটে সাকিবকে নিয়ে ৯৪ রানের জুটি গড়েন অধিনায়ক তামিম ইকবাল। ওয়ানডে ক্যারিয়ারের ৪৯তম ফিফটি পূর্ণ করে তামিম আউট হয়েছেন ৬৪ রানে। সাকিবও ফিফটি করে ফিরেছেন ৫১ রানে।

প্রথম ক্রিকেটার হিসেবে দেশের মাটিতে তিন ফরম্যাট মিলে তিনশো উইকেট ও ৬ হাজার রানের মাইলফলক স্পর্শ করেন বাংলাদেশ অলরাউন্ডার। ক্যারিয়ারের ৩৯তম অর্ধশত তুলে ৬৪ রানে ফিরেছেন মুশফিকুর রহিম।

সিরিজ আগেই নিশ্চিত বাংলাদেশের। আর এই ম্যাচ জিতলে ওয়েস্ট ইন্ডিজকে দ্বিতীয়বার হোয়াইটওয়াশ করতে পারবে টাইগাররা।বাংলাদেশ একাদশে হাসান মাহমুদ ও রুবেল হোসেনের পরিববর্তে জায়গা পেয়েছেন তাসকিন আহমেদ ও সাইফুদ্দিন। ক্যারিবিয় একাদশেও দুই পরিবর্তন।

সিরিজে ৯ ক্রিকেটারের অভিষেক হয়েছে সফরকারীদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category