• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:০০ অপরাহ্ন

গাজীপুরে সাংবাদিক আবু বকর সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন !

মোঃ উজ্জল, গাজীপুর প্রতিনিধি / ১৫৫ Time View
Update : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি জেলা শাখার সভাপতি ও এশিয়ান টেলিভিশনের সাংবাদিক মোঃ আবু বকর সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শ্রীপুরের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেল ৩ টায় মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচে শ্রীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শ্রীপুরে কর্মরত সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

শ্রীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি মাহফুজুর রহমান ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, শ্রীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা, শ্রীপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আঃ মালেক।আরও বক্তব্য রাখেন,সাংবাদিক হাদিউল আলম মোড়ল, শিহাব খান, আরিফ প্রধান, আরিফ মন্ডল, সাংবাদিক মোশাররফ প্রধান, জহিরুল ইসলাম, শাহাদাত হোসেন, আঃ বাতেন বাচ্চু, মইজুদ্দিন পারভেজ, রমজান আলী রুবেল, উজ্জল মিয়া, আহাদ খান, সাংবাদিকের সন্তান হাফিজুর রহমানসহ শ্রীপুরে কর্মরত বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় বক্তারা এমন পূর্ব কল্পিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবার জানিয়ে, ঘটনার ৭২ ঘণ্টা পেরিয়ে গেলেও আসামী গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে আগামী কাল সন্ধ্যার মধ্যে আসামী গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান। এ ঘটনায় শুক্রবার বেলা ১১ টায় গাজীপুর সদর প্রেসক্লাবের উদ্যোগে হোতাপাড়ায়ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য: সংবাদ প্রকাশের জেরে গত বুধবার রাতে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে হাত পা ভেঙ্গে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মধ্যে ফেলে রেখে যায় পরবর্তীতে প্রতক্ষ্যদর্শী ও পুলিশের সহায়তায় গুরুতর আহত অবস্থায় গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে নিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category