• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

সাংবাদিকের মুঠোফোন কেড়ে নিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান !

নিজস্ব প্রতিবেদক / ১৪৯ Time View
Update : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

হট্টগোলের ছবি তুলতে গেলে দৈনিক যুগান্তর পত্রিকার বাহুবল প্রতিনিধি সিদ্দিকুর রহমান মাসুমের মোবাইল ফোন কেড়ে নেয় বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ হোসেন। হবিগঞ্জের বাহুবল উপজেলা বিএনপির কাউন্সিলে এ ঘটনা ঘটে। এ নিয়ে জেলা ও উপজেলা জুড়ে বইছে সাংবাদিক মহলে চরম নিন্দার ঝড়।

বাহুবল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাংবাদিক মাসুম জানান, শুক্রবার (২২ জানুয়ারি) বেলা আড়াইটায় বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ হোসেন কাউন্সিল পরিদর্শনে আসলে স্থানীয় বিএনপির নেতা কর্মীরা ভিড় জমান ও হট্টগোলের সৃষ্টি করেন। এ সময় ভোট কেন্দ্রের ভিতরের অগোছালো ভোট গ্রহণের চিত্র ও হট্টগোলের ছবি তুলতে গেলে সাংবাদিক মাসুমের মোবাইল কেড়ে নেন তিনি। তাৎক্ষনিক বিএনপির কেন্দ্রীয় নেতার এমন আচরণে স্থানীয় সাংবাদিক নেতাকর্মীদের প্রতিবাদের তোপে পড়ে মোবাইল ফিরিয়ে দেন। পরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও লোকমুখে বির্তকের সৃষ্টি হলে বিএনপির এই কেন্দ্রীয় নেতা তাৎক্ষনিক স্থান ত্যাগ করতে বাধ্য হন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দৈনিক ইত্তেফাকের বাহুবল প্রতিনিধি ও বাহুবল প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল মান্নান বলেন, বিষয়টি খুবই নিন্দনীয়। বিএনপি দলীয়ভাবে সাংগঠনিক কোন ব্যবস্থা না গ্রহন করলে বাহুবল উপজেলা তথা জেলা বিএপির সব সংবাদ বর্জনের ঘোষণা দিচ্ছি।

আরো জানা যায়, বিএনপি নির্বাচনে ভোট কেন্দ্রের ভিতরে ভোটার ছাড়াও বিভিন্ন ধরনের নেতাকর্মীরা ঊচ্ছৃখলতা সৃষ্টির অভিযোগে সাংবাদিকরা উপস্থিত হন। প্রসঙ্গত, দীর্ঘ এক যুগ পর নানা সাংগঠনিক জটিলতাকে উপেক্ষা করে বাহুবল উপজেলা বিএনপির কাউন্সিলে ভোট গ্রহণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category