• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

পটুয়াখালীতে বিএমএসএফ’র নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার / ২৯১ বার পঠিত
আপডেট: বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

পটুয়াখালী, বুধবার ২০ জানুয়ারী ২০২১: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) পটুয়াখালী জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার সকালে পটুয়াখালীর সবুজবাগে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কার্যালয়ে দ্বি-বার্ষিক সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম -সম্পাদক মোঃ হারুন অর রশিদের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার কুয়াকাটা সংবাদদাতা মোঃ মিজানুর রহমান, ভোরের কাগজের বাউফল উপজেলা সংবাদদাতা অতুল চন্দ্র পাল, ভোরের কাগজের কলাপাড়া উপজেলা সংবাদদাতা এস কে রঞ্জন,দৈনিক আমাদের সময় এর মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ ফারুক খান, ভোরের ডাক পত্রিকার দুমকি উপজেলা সংবাদদাতা মো. আমির হোসেন,গলাচিপা উপজেলার মো. মাসুদুর রহমান ও মহিপুর থানার সাইদুর রহমান সোহেল প্রমুখ।

সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে বাংলাদেশ প্রতিদিন বাউফল উপজেলা প্রতিনিধি ও পটুয়াখালী জেলা পরিষদ সদস্য মোঃ হারুন অর রশিদ খানকে সভাপতি,দৈনিক ভোরের পাতা পটুয়াখালী জেলা প্রতিনিধি মোঃ বাদল হোসেনকে সাধারন সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত’র মির্জাগঞ্জ সংবাদদাতা উত্তম গোলদারকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ সময়ে পটুয়াখালী জেলার সকল উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে ঐক্যবদ্ধ থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আরো পড়ুন