• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
Headline
জয়পুরহাটের কালাইয়ে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই! ডিজিটাল নিরাপত্তা আইনে আটক সকল সাংবাদিককে মুক্তি দিতে হবে সাংবাদিক নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে উপজেলা প্রেসক্লাবের কলম বিরতি! জয়পুরহাটে জাতীয় ভোটার দিবস পালিত চার পথ নিরাপদের দাবিতে সুনামগঞ্জে সেভ দ্য রোড-এর সমাবেশ! ধর্মপাশায় সুনুই জলমহাল লুটের ঘটনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান রোকন সহ ৪২ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ! দুই মাস যাবত ইলিশ ধরা বন্ধ !   প্রায় ২৫ কোটি টাকা আগুনে পুড়েছাই২৫ দোকান,আতঙ্কে ব্যবসায়ীর হার্টঅ্যাটাক! গাইবান্ধা ফুলছড়িতে আওয়ামীলীগের নেতা লাল মিয়া সরকারের খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে সড়কে বিক্ষোভ অবরোধ জামালপুরের তিনটি পৌরসভা নির্বাচনে নৌকার বিজয়!

লক্ষ্মীপুরের রামগতিতে ৪ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর / ৮৯ Time View
Update : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

পৌরসভা নির্বাচনে চতুর্থ ধাপে লক্ষ্মীপুর জেলার রামগতি   নির্বাচন কমিশনের তফসিল ঘোষণা অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ দিন রবিবার। এদিন মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিতসহ ৪জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে নির্বাচন অফিস সূত্রে গেছে।
করোনা পরিস্থিতির ভেতরেও দলবল নিয়ে সকাল সাড়ে ১০টায় বিএনপি’র মেয়র প্রার্থী শাহেদ আলী পটু ও ১১টায় আওয়ামী লীগের মেজবাহ উদ্দিন মেজু, এরপর জাতীয় পার্টির আলমগীর হোসেন ও স্বতন্ত্র প্রার্থী আলী আব্দুল্ল্যাহ উপজেলা নির্বাচন কার্যালয়ে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।
এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদের প্রার্থীরাও উৎসব মুখর পরিবেশে তাদের মনোনয়নপত্র দাখিল করেন বলে জানান উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হেকমত আলী।
নির্বাচন কর্মকর্তা আরো জানান পৌর নির্বাচনকে কেন্দ্র করে রামগতি পৌরসভায় ভোটারদের মাঝে বিভিন্ন রকম প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়। তবে বিএনপি সমর্থিত প্রার্থী শাহেদ আলী পটু ও স্বতন্ত্র প্রার্থী আলী আব্দুল্লাহ আপন দুই ভাই।
বিভিন্ন লোকজনের সাথে কথা বলে জানা গেছে আপন দুই ভাই দীর্ঘদিন থেকে পৌর নির্বাচনে লড়বেন বলে জনসংযোগ করে আসছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category