• রবিবার, ১৬ মে ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে শীতবস্ত্র শীতবস্ত্র বিতরন

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি / ৯৬ Time View
Update : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় শীতবস্ত্র হিসেবে লেপ পেলো ১শ ২৫টি পরিবার। রবিবার (১৭ জানুয়ারি) বিকাল ২টায় পাগলা সরকারি মডেল হাইস্কুল কলেজের মাঠে অসহায়, সুবিধাবঞ্চিত, দরিদ্র পরিবারগুলোর মাঝে এ লেপ বিতরণ করা হয়। পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের প্রভাষক, সাংবাদিক ইয়াকুব শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে ও ফেসবুক ব্যবহারকারী মানবিক মানুষদের অর্থায়নে উপকারভোগীদের মাঝে এসব লেপ তুলে দেওয়া হয়েছে।
ইয়াকুব শাহরিয়ার জানান, শীতবস্ত্র হিসেবে লেপ বিতরণের জন্য একমাস ব্যাপী ক্যাম্পেইন পরিচালনা করে ফেসবুকে থাকা মানবিক বন্ধুদের কাছ থেকে মোট ৮৪ হাজার ৬১০ টাকা সংগ্রহ করা হয়। এসব টাকায় পাগলার তিনটি দোকান থেকে তৈরি করা হয় ১শ ২৫টি লেপ। তালিকা অনুযায়ী পশ্চিম পাগলা ইউনিয়নের সবক’টি গ্রাম, পার্শ্ববর্তী জয়কলস ইউনিয়নের আসামপুর, আস্তমা, কামরূপদলং, পার্বতীপুর ও পূর্ব পাগলা ইউনিয়নের একটি গ্রামের অসহায়, সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষদের মাঝে এসব লেপ বিতরণ করা হয়। তিনি বলেন, সকলের সহযোগিতা অব্যাহত থাকলে আগামীতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে।
লেপ বিতরণের সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাংবাদিক জামিউল ইসলাম তুরান ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তালিকাভূক্ত রেফারি শাহীন রহমান। এসময় মাও. ইউসূফ আলী, সাংবাদিক নাহিদ আহমদ ও সমাজকর্মী জাকির হোসেন ও রুহুল আমীন প্রমুখ।##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category