• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

রায়পুরের হায়দারগঞ্জে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে গৃহবধু!

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধি / ২৬৭ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১

কুলসুমা বেগম নামের এক গৃহবধূ নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে বাপের বাড়িতে চলে যাওয়ার অভিযোগে লক্ষ্মীপুর আদালতে সাধারণ ডায়েরি করা হয়েছে। কুলসুমা বেগম ও তার ভাইদের এবং ভাড়াটিয়া গুন্ডা দিয়ে প্রাণনাশের হুমকি-ধামকির মুখে নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানা গেছে ওই গৃহবধূর স্বামী।
কোর্ট জিডির মাধ্যমে জানা গেছে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার (হায়দারগঞ্জ বাজার পশ্চিম পাশের নুরু বেপারী সড়কে) ২ নং চরবংশী ইউনিয়নের চর ইন্দুরিয়া গ্রামের কালাচান মাঝির ছেলে নুর হোসেন গত বছরের এপ্রিল মাসের ২০ তারিখে উদমারা গ্রামের সুলতান আহমেদের মেয়ে কুলসুমা বেগমকে বিয়ে করেন। দাম্পত্য জীবনে তাদের কোন সন্তানাদি না থাকার সুযোগে কুলসুমা বেগম নূর হোসেনের ডাব বিক্রির ২ লাখ, গরু বিক্রির ৯৬ হাজার টাকা ও আট আনা ওজনের স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে বাপের বাড়িতে চলে যায়। নূর হোসেন এই নিয়ে জানাজানি করলে কুলসুমার ভাই আনোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, নাসির প্রধানিয়া ও সুলতান আহমেদসহ অজ্ঞাত দুই-তিনজন মিলে হুমকি-ধামকি ও মামলা দিয়ে হয়রানী ও ক্ষতিকর ভয়-ভীতি প্রদর্শন করে।
উক্ত জিডিতে নূর হোসেন আরো উল্লেখ করেন যে তার স্ত্রী কুলসুমা বেগম ও তার ভাইয়েরা ভাড়াটিয়া গুন্ডাদের দিয়ে হত্যা করে লাশ গুম করে ফেলার প্রকাশ্যে হুমকি দেয়। এ বিষয়ে অভিযুক্তদের বক্তব্য জানার চেষ্টা করেও সম্ভব না হওয়ার দরুন মন্তব্য উল্লেখ করা যায়নি।
নগদ টাকা পয়সা ও স্বর্ণালংকার হারিয়ে নূর হোসেন নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই প্রশাসনের সুদৃষ্টি চেয়ে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জিডি করেন।


আরো পড়ুন