• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

বানারীপাড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বাষির্কী পালন

সুমন খান, নিজস্ব প্রতিবেদক / ৬৪১ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন। গৌরব ঐতিহ্য সংগ্রামের ৭৩তম ৪ জানুয়ারী বানারীপাড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালিত হয়। উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মমিনুল কবির মিঠুর সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরীর সঞ্চালনায় সোমবার সকাল ১০.০০টায় বাংলাদেশ আওয়ামীলীগ বানারীপাড়া উপজেলা শাখার দলীয় কার্যালয়ের সামনে সভা অনুষ্ঠিত হয়। ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আইনবিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, সাবেক ছাত্রলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, সাবেক ছাত্রলীগের যুগ্মআহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, সাবেক ছাত্রলীগের যুগ্মআহ্বায়ক মু মুনতাকিম লস্কর কায়েস, সাবেক ছাত্রলীগের যুগ্মআহ্বয়াক সুমম রায় সুমন।
আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সহসভাপতি অপু দত্ত, উপজেলা ছাত্রলীগের যুগ্মসম্পাদক সাইদুর রহমান সোহাগ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাতাব ইসলাম মহসিন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাগর আহমেদ সাজু। এছাড়াও উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল, চাখার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুম বিল্লাহ। ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি, মোঃ মনির হোসেন, সুমন সিদ্দিকি প্রমুখ।
অপরদিকে সকাল ১০.৩০ মিনিটের সময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফোরকান আলী হাওলাদার, সাবেক ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লা ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এর নেতৃত্বে একটি র‌্যালী পৌর শহরের বিভিন্ন সড়কে প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুর্ষ্পাণ ও দলীয় কার্যালয়ে কেক কেটে সভা মঞ্চ ত্যাগ করে। আইন শৃংখলা বাহিনীর উপস্থিতিতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই কর্মসূচী পালিত হয়।


আরো পড়ুন