• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

আনন্দ মিছিল করলো লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ! 

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি / ১৪৯ Time View
Update : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

আনন্দ উদ্দীপনার মাধ্যমে মিছিল বের করল লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ। কেন্দ্রীয় আওয়ামী লীগের  কর্মসূচির অংশ হিসেবে “গণতন্ত্রের বিজয় দিবস” পালন করেছে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।দিবসটি উপলক্ষে বুধবার সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের এন আহমদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক  মোঃ আব্দুল মতলব, জেলা আওয়ামীলীগ নেতা এড. রাসেল মাহমুদ মান্না, মাসুম ভূঁইয়া, হুমায়ুন কবির পাটোয়ারী, ফরিদা ইয়াসমিন লিকাসহ প্রমূখ। আলোচনা শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পরে বঙ্গবন্ধু চত্বর থেকে একটি আনন্দ র‍্যালী বের হয়। র‍্যালীটি শহরে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেমুহণী এলাকায় গিয়ে শেষ হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাভলু, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানসহ হাজার-হাজার নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category