• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম
কলম যুদ্ধে নামছে দৈনিক “দেশবাংলা”র এক ঝাঁক পেশাদার সংবাদকর্মী একতা মানবিক সোসাইটির পক্ষ থেকে সিলেট বাসীর মাঝে ত্রান সামগ্রী বিতরণ সাপাহারে কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ পাঁচবিবি পৌর নির্বাচনের বাছাই পর্বে প্রার্থীর সমর্থককে জোরপূর্বক উঠিয়ে নেওয়ায় প্রতিবাদে সংবাদ সম্মেলন সাঁথিয়া ভূমি অফিসের ময়লার ভাগাড়ে প্রধানমন্ত্রীর ছবি মির্জাগঞ্জে মাহিন্দ্রা ট্রাক্টর উল্টে চালক নিহত ময়মনসিংহ পিবিআই এর অভিযানে অটোরিক্সাসহ চোরচক্র গ্রেফতার সাপাহারে কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ নড়াইলে পিকআপের ধাক্কায় ইজিবাইক যাত্রীর মৃত্যু; পিকআপসহ চালক আটক করেছে পুলিশ নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে খুন, আহত ৫; অতিরিক্ত পুলিশ মোতায়েন

রিটার্ড হলেন চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম।

মোঃ জিল্লুর রহমান খান রিপন, বাঘা রাজশাহী প্রতিনিধি / ২১৬ Time View
Update : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

রাজশাহী জেলা বাঘা থানা চন্ডিপুর বাজারে অবস্থিত চন্ডিপুর উচ্চ বিদ্যালয়। জন্মলগ্ন থেকেই এই স্কুলের হেডমাস্টার হিসেবে দায়িত্ব পালন করতেন মোঃ নজরুল ইসলাম।তার বিদায়লগ্নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন মোঃ নাসির উদ্দিন জেলা শিক্ষা অফিসার, রাজশাহী।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন মোঃনাসির ওয়াজিদ হোসেন বাঘা উপজেলা শিক্ষা অফিসার,বাঘা,রাজশাহী এবং সভাপতির দায়িত্ব পালন করছেন মোঃফজলুর রহমান ফজল অএপ্রএিষ্ঠানের সভাপতি ও বাজুবাঘা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি  ।

 

আরো উপস্থিত ছিলেন মোঃসাজেদুল, মোঃসুলতান আহমেদ  (প্রধান শিক্ষক) চন্ডিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়,মোহাম্মদ আলী, আব্দুল কুদ্দুস, জুয়েল বি এস সি,আবুল কালাম,শফি, মোঃমকবুল আলী,মোঃ মোমিন আলী, মোঃশামীম সরকার,মোসাঃসালমা খাতুন,মোসাঃশাপলা খাতুন,মোসাঃশুভোন্না আক্তার,মোঃখাইরুল ইসলাম, মোঃ মোশাররফ করিম, উক্তবিদ্যালয়ের ছাএ ছাএী গন। দীর্ঘ ৩৭ বছর এই স্কুলের হেডমাস্টারের দায়িত্ব সততার শহীদ পালন করে আসছেন। তেমন এভাবে প্রতিটা জিনিসের শুরুও আছে শেষও আছেএর মধ্যেই নজরুল মাস্টারের বিদায় সময়’ এসে গেলে। তিনি তার চাকরি থেকে অব্যাহতি নিলেন।

 

চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ে তার অবদানের কথা বলে শেষ করা যাবে না। তিনি গর্বের সহিত বলেন আমার হাতে গড়া শতশত ব্যাক্তি আজকে উচ্চ পর্যায়ে উচ্চ পদে কর্মরত আছেন। তিনি শেষ মুহূর্তে একটি কথাই বলেন এই স্কুলের হেডমাস্টার হিসেবে দায়িত্বরত অবস্থায় কারো মনে কোন প্রকার কষ্ট দিয়ে থাকলে দয়া করে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। এই কথা বলেই তার বিদায় অনুষ্ঠান সম্পর্ণ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category