• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ত্রিশালে ইউপি নির্বাচনে নৌকার ৭, বিদ্রোহী ৩ ও স্বতন্ত্র ২ প্রার্থী বিজয়ী ভোট দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন এক বৃদ্ধা হোয়াইক্যং ইউপির স্থগিত নির্বাচন নিয়ে জনমনে শংকা।প্রশাসনের প্রতি চেয়ারম্যান আনোয়ারীর আবেদন চট্টগ্রামের কুলগাঁও কলেজে ইচ্ছা’র ৭ম বর্ষপূর্তি উদযাপন রাত পোহালেই মানিকগঞ্জ সদর উপজেলার ১০ ইউপিতে ভোট গ্রহণ আজ তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে প্রার্থীদের জনপ্রিয়তার হার-জিত খেলা বেনাপোল সাদিপুর ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত বিএমএসএফ থেকে সরে দাঁড়ালেন জাফর টেকনাফ পৌরসভা নির্বাচনে এমপি বদির হুমকি সুষ্ঠু নির্বাচন নিয়ে সন্দিহান  সাতক্ষীরায় গৃহবধূকে ধর্ষণের পর ছুরিকাঘাত

লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ অভিযানে ৩ প্যাথলজিতে জরিমানা! আরও অভিযানে দাবী !

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি / ১৩৯ Time View
Update : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

অনভিজ্ঞ টেকনিশিয়ান ও নিবন্ধনহীন ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা প্যাথলজি ও ডায়াগনস্টিক চিহ্নিত করতে লক্ষ্মীপুরে অভিযান চালিয়ে তিন ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতালের ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতাল সংলগ্ন এলাকায় জেলা সিভিল সার্জন মো. আবদুল গফ্ফারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায় করেন সহকারি কমিশানর (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বনি আমিন ।
এতে নিবন্ধন না থাকা, অভিজ্ঞ টেকনিশিয়ান ও মান সম্মত যন্ত্রপাতি ব্যবহার না করার অপরাধে এ মীম ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা, মা ও শিশু হাসপাতাল (প্রাঃ) লিঃকে ২০ হাজার ও নোভা ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার করে মোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়। জেলা সিভিল সার্জন মো. আবদুল গফ্ফার জানান, নির্দেশনা অমান্য করে লক্ষ্মীপুরে একেরপরএক ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল গড়ে উঠেছে। তাদের নেই নিবন্ধন, দক্ষ টেকনিশিয়ান বা যন্ত্রপাতি। তারা অসহায় গরীব রোগীদের বিভিন্ন প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ায় এ অভিযান পরিচালনা করা হয়। এতে তিনটি প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এ সময় লক্ষীপুরের গণমানুষ অবৈধ ও নিবন্ধনহীন হাসপাতাল ক্লিনিক ডায়াগনস্টিক ও সাপ্তাহিক অতিথি ডাক্তারদের বিরুদ্ধে এরকম অভিযান অব্যাহত রাখতে জেলা সিভিল সার্জনের কাছে আহ্বান জানান । অভিযানের বিষয়ে জেলা সিভিল সার্জন মোহাম্মদ আব্দুল গফফার  বলেন -অবৈধ ডায়াগনস্টিক ও হাসপাতালের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category