• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
আক্কেলপুরে নানা কর্মসূচীর মধ্যদিয়ে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত সাংবাদিকদের জন্য সরকারের আন্তরিকতার কমতি নেই: বিএমএসএফ মৌলভীবাজারে নতুন শনাক্ত ৯১- শনাক্ত ৬ হাজার ছাড়িয়েছে  মাসের মধ্যে রামুতে ৩৭০ জন রোহিঙ্গা শরণার্থী আটক! দেবীদ্বারে ভ্র্যাম্যমান আদালত ও পুলিশের অভিযানে ৬ মামলায় ৭জন গ্রেফতার! সাভারে ফ্ল্যাটের লোভ দেখিয়ে অর্থ আত্মসাৎ, নিঃস্ব শত শত পরিবার কেরাণীগঞ্জে মধ্যযুগীয় কায়দায় শিশু নির্যাতনের অপরাধে কারখানার মালিকসহ ৪ জনকে আটক করেছেন র‍্যাব কুমিল্লা টাওয়ার হাসপাতালে ভুল চিকিৎসায় শিশুসহ প্রসূতির মৃত্যুর অভিযোগ হোমনায় স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রাটর উপহার দিলেন: সেলিমা আহমাদ এমপি কুমিল্লায় করোনায় শনাক্ত ৮০২,মৃত্যু আরও১৫জন

লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ অভিযানে ৩ প্যাথলজিতে জরিমানা! আরও অভিযানে দাবী !

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি / ১২৬ Time View
Update : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

অনভিজ্ঞ টেকনিশিয়ান ও নিবন্ধনহীন ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা প্যাথলজি ও ডায়াগনস্টিক চিহ্নিত করতে লক্ষ্মীপুরে অভিযান চালিয়ে তিন ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতালের ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতাল সংলগ্ন এলাকায় জেলা সিভিল সার্জন মো. আবদুল গফ্ফারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায় করেন সহকারি কমিশানর (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বনি আমিন ।
এতে নিবন্ধন না থাকা, অভিজ্ঞ টেকনিশিয়ান ও মান সম্মত যন্ত্রপাতি ব্যবহার না করার অপরাধে এ মীম ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা, মা ও শিশু হাসপাতাল (প্রাঃ) লিঃকে ২০ হাজার ও নোভা ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার করে মোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়। জেলা সিভিল সার্জন মো. আবদুল গফ্ফার জানান, নির্দেশনা অমান্য করে লক্ষ্মীপুরে একেরপরএক ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল গড়ে উঠেছে। তাদের নেই নিবন্ধন, দক্ষ টেকনিশিয়ান বা যন্ত্রপাতি। তারা অসহায় গরীব রোগীদের বিভিন্ন প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ায় এ অভিযান পরিচালনা করা হয়। এতে তিনটি প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এ সময় লক্ষীপুরের গণমানুষ অবৈধ ও নিবন্ধনহীন হাসপাতাল ক্লিনিক ডায়াগনস্টিক ও সাপ্তাহিক অতিথি ডাক্তারদের বিরুদ্ধে এরকম অভিযান অব্যাহত রাখতে জেলা সিভিল সার্জনের কাছে আহ্বান জানান । অভিযানের বিষয়ে জেলা সিভিল সার্জন মোহাম্মদ আব্দুল গফফার  বলেন -অবৈধ ডায়াগনস্টিক ও হাসপাতালের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category